দ্বিতীয় সপ্তাহেও ঢাকায় 'শান' সিনেমার দাপট 

ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে দ্বিতীয় সপ্তাহে এসে হলসংখ্যা আরও বেড়েছে ‘শানে’র। বর্তমানে সিনেমাটি চলছে দেশের ৩৯টি সিনেমা হলে। প্রথম সপ্তাহে হলের সংখ্য ছিল ৩৪।
‘শানে’ সিয়াম আহমেদ ও পূজা চেরি
‘শানে’ সিয়াম আহমেদ ও পূজা চেরি। ছবি: সংগৃহীত

ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে দ্বিতীয় সপ্তাহে এসে হলসংখ্যা আরও বেড়েছে 'শানে'র। বর্তমানে সিনেমাটি চলছে দেশের ৩৯টি সিনেমা হলে। প্রথম সপ্তাহে হলের সংখ্য ছিল ৩৪।

দ্বিতীয় সপ্তাহে ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লক বাস্টার সিনেমাস, মধুমিতা সিনেমা, চিত্রামহল, লায়ন সিনেমাস, শ্যামলী সিনেমা, আনন্দ সিনেমায় দাপটের সঙ্গে চলচ্চিত্রটি চলছে বলে দ্য ডেইলি স্টারকে জানিয়েছে প্রযোজনা সংস্থা ফিল্মম্যান এন্টারটেইনমেন্ট।

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত পুলিশ অ্যাকশন থ্রিলার 'শান'। এম রাহিম পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। আরও আছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস।

সিনেমাটির গল্প লিখেছেন আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা।

অন্যদিকে, ঈদে মুক্তিপ্রাপ্ত সরকারি অনুদানের সিনেমা 'গলুই' দ্বিতীয় সপ্তাহে চলছে ৩২ সিনেমা হলে। প্রথম সপ্তাহে হলের সংখ্যা ছিল ২৮। গলুই সিনেমাটি ঢাকার বাইরে, বিশেষ করে জামালপুরে বেশ চলছে। বিশেষ প্রদর্শনের ব্যবস্থা করা হয়েছে সেখানে। তবে ঢাকায় হলসংখ্যা কমেছে দ্বিতীয় সপ্তাহে এসে।

শাকিব খান ও  পূজা চেরি
‘গলুই’ সিনেমায় অভিনয় করেছেন শাকিব খান ও পূজা চেরি। ছবি: সংগৃহীত

এস এ হক অলিক পরিচালিত 'গলুই' সিনেমায় অভিনয় করেছেন শাকিব খান ও পূজা চেরি। আরও আছেন আজিজুল হাকিম, আলী রাজ, সুচরিতা, সমু চৌধুরী। চলচ্চিত্রটিতে গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্প তুলে ধরা হয়েছে।

Comments