‘কেজিএফ: চ্যাপ্টার টু’ মুক্তির আগেই ৩৪৫ কোটি রুপি আয়  

ভারতের কন্নড় সুপারস্টার যশ অভিনীত ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ আগামীকাল মুক্তি পাচ্ছে। মুক্তির আগে সিনেমাটির বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহ স্বত্ব বিক্রি হয়েছে ৩৪৫ কোটি রুপি। ভারতীয় সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।
ছবি: সংগৃহীত

ভারতের কন্নড় সুপারস্টার যশ অভিনীত 'কেজিএফ: চ্যাপ্টার টু' আগামীকাল মুক্তি পাচ্ছে। মুক্তির আগে সিনেমাটির বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহ স্বত্ব বিক্রি হয়েছে ৩৪৫ কোটি রুপি। ভারতীয় সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

ফিল্মিবিট জানিয়েছে, কেজিএফ: চ্যাপ্টার টু সিনেমার মুক্তিপূর্ব ব্যবসা ১০০ কোটি রুপি, অন্ধ্র প্রদেশ ও তেলেঙ্গানায় ৭৮ কোটি রুপি, তামিলনাড়ুতে ২৭ কোটি রুপি, হিন্দি ভার্সন থেকে ১০০ কোটি রুপি এবং দেশের বাইরে প্রেক্ষাগৃহ-স্বত্ব বিক্রি হয়েছে ৩০ কোটি রুপি।

এর আগে, বিভিন্ন প্রতিবেদন থেকে জানা গেছে, প্রথম ১২ ঘণ্টায় সিনেমাটির ১ লাখ ৭ হাজার অগ্রিম টিকেট বিক্রি হয়েছে। মুক্তির আগেই সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রি থেকে আয় আনুমানিক ১৫-১৭ কোটি রুপি। ১০০ কোটি বাজেটের এই সিনেমা মুক্তির প্রথম দিনেই ১০০ কোটি রুপি আয়ের সম্ভাবনা আছে।

প্রশান্ত নীলের রচনা ও পরিচালনায় 'কেজিএফ: চ্যাপ্টার টু' সিনেমায় যশ, সঞ্জয় দত্ত ছাড়া আরও অভিনয় করেছেন রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি।

Comments

The Daily Star  | English

Cuet students suspend protests

Say authorities assured them of meeting their major demands

4h ago