এপ্রিলে বিয়ে করছেন রণবীর-আলিয়া!

বলিউডের এ সময়ের আলোচিত তারকা জুটি রণবীর কাপুর এবং আলিয়া ভাট। তাদের বিয়ে নিয়ে নানা সময়ে নানান গুঞ্জন শোনা গেছে। সর্বশেষ গুঞ্জন হলো- রণবীর এবং আলিয়া ‘আগামী মাসে’ গাঁটছড়া বাঁধার পরিকল্পনা করছেন। আজ বুধবার পিঙ্কভিলার এক প্রতিবেদনে এ কথা বলা হয়েছে।
রণবীর কাপুর ও আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

বলিউডের এ সময়ের আলোচিত তারকা জুটি রণবীর কাপুর এবং আলিয়া ভাট। তাদের বিয়ে নিয়ে নানা সময়ে নানান গুঞ্জন শোনা গেছে। সর্বশেষ গুঞ্জন হলো- রণবীর এবং আলিয়া 'আগামী মাসে' গাঁটছড়া বাঁধার পরিকল্পনা করছেন। আজ বুধবার পিঙ্কভিলার এক প্রতিবেদনে এ কথা বলা হয়েছে।

পিঙ্কভিলা বলছে, এই জুটিকে নিয়ে যখন জল্পনা চলছে তখন রণবীর বিয়ের পরিকল্পনা নিয়ে মুখ খুলেছেন। তিনি বলেছেন, তারা 'শিগগির' বিয়ে করতে যাচ্ছেন।

রণবীর কাপুর এনডিটিভিতে দেওয়া সাক্ষাৎকারে এ কথা বলেছেন বলে পিঙ্কভিলার প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

সাক্ষাৎকারে তিনি বিয়ের কার্ডে জোর দেন। তবে, তিনি কোনো নির্দিষ্ট তারিখ উল্লেখ করেননি। তিনি বলেন, গণমাধ্যমের কাছে আমি কোনো তারিখ প্রকাশ করব না। তবে, আলিয়া এবং আমার শিগগির বিয়ের পরিকল্পনা আছে।

সূত্রের বরাত দিয়ে পিঙ্কভিলা জানিয়েছে, রণবীর ও আলিয়া এই বছরের এপ্রিলে বিয়ে করতে যাচ্ছেন এবং এজন্য তারা পুরোদমে প্রস্তুতি নিচ্ছেন। এটিও জানা গেছে, আলিয়া ভাট বিয়ের দিনে সব্যসাচীর নকশা করা লেহেঙ্গা পরার সিদ্ধান্ত নিয়েছেন। আলিয়া ভাটের লেহেঙ্গাটি নিয়ে বিখ্যাত এই ফ্যাশন ডিজাইনার আবারও কাজ করছেন।

এদিকে, রণবীর কাপুরের খালা রিমা জৈন বিয়ের খবরে প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেন, আমি এখনো কিছু জানি না। তারা বিয়ে করবে এটা ঠিক আছে, কিন্তু কবে তা জানি না। হয়তো হঠাৎ করেই সবাই জানতে পারবেন।

Comments

The Daily Star  | English

Cuet students suspend protests

Say authorities assured them of meeting their major demands

5h ago