এবারের ঈদ হবে আমাদের সেরা মুহূর্ত: সিয়াম

সিয়াম অভিনীত ‘শান’ আগামীকাল ঈদের দিন থেকে দেশের ৩৫টি সিনেমা হলে দেখা যাবে। এম রাহিম পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে নায়িকা হিসেবে আছেন পূজা চেরি।
siam ahmed
অভিনেতা সিয়াম। ছবি: স্টার

সিয়াম অভিনীত 'শান' আগামীকাল ঈদের দিন থেকে দেশের ৩৫টি সিনেমা হলে দেখা যাবে। এম রাহিম পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে নায়িকা হিসেবে আছেন পূজা চেরি।

নতুন সিনেমা মুক্তির পাশাপাশি কয়েকদিন আগে ছেলে সন্তানের পিতা হয়েছেন এই নায়ক। নতুন সিনেমা মুক্তি, ছোটবেলার ঈদের স্মৃতিসহ নানান বিষয়ে তিনি কথা বলেছেন দ্য ডেইলি স্টারের সঙ্গে।

Siam Ahmed
অভিনেতা সিয়াম। ছবি: স্টার

কেমন ছিল ছেলেবেলার ঈদ? 

ছোটবেলায় আমার বেশিরভাগ ঈদ কেটেছে পিরোজপুরে গ্রামের বাড়িতে। সেই সময় ঢাকা থেকে আমাদের পরিবারের সবাই গ্রামে যেতাম। দাদি তখন বেঁচে ছিলেন। সেখানে গিয়ে ঘুরে বেড়াতাম, পিকনিক করতাম। সেইসব দিনের আনন্দ এখনো চোখে লেগে আছে। সেখানেই প্রথম বাংলা সিনেমা দেখেছিলাম কাজিনদের সঙ্গে।

Siam Ahmed
সিয়াম ও অবন্তী। ছবি: সংগৃহীত

এবারের ঈদ কেমন হবে?

এবারের ঈদের অভিজ্ঞতা আমার জন্য একেবারেই অন্যরকম। আমার পুরো পরিবারের সবাই খুব আনন্দিত। ২ পরিবারের জন্য এবারের ঈদটা সত্যিই স্পেশাল। আমার সন্তান এই রমজানে পৃথিবীর আলোতে এসেছে। আমার জন্ম হয়েছিল রমজানেই। আশা করছি নিজেদের জীবনের সেরা মুহূর্তগুলো কাটাবো এবারের ঈদে।

Siam and Puja Cheri
সিয়াম ও পূজা চেরি। ছবি: শাহরিয়ার কবির হিমেল/স্টার

শান ও ঈদের সিনেমা নিয়ে কী বলবেন?

আমি আশা করছি 'শান'সহ ঈদের যে সিনেমাগুলো মুক্তি পাচ্ছে সেগুলো হলে গিয়ে দেখবেন দর্শকরা। তাদের সঙ্গে বসে সিনেমা দেখার ইচ্ছে আছে। সবাইকে ঈদের শুভেচ্ছা।

Comments

The Daily Star  | English

Upazila Polls: AL, BNP struggle to keep a grip on grassroots

The upazila election has exposed how neither of the two major parties, the Awami League and BNP, has full control over the grassroots leaders.

7h ago