অপরাধ ও বিচার

৪ দিনের রিমান্ডে পরীমনি

চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় তাকে চার দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।
বৃহস্পতিবার রাতে চিত্রনায়িকা পরীমনিকে আদালতে হাজির করা হয়। ছবি: সংগৃহীত

চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় তাকে চার দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার রাতে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রশীদের আদালতে তাকে হাজির করা হলে, আদালত এ আদেশ দেন।

পরীমনির সঙ্গে তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকেও একই মামলায় চার দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

ঢাকা মহানগরের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, অপর একটি মাদক মামলায় একই আদালত চলচ্চিত্র পরিচালক নজরুল ইসলাম রাজ ও তার সহযোগী সবুজ আলী দুজনের প্রত্যেককে চার দিন করে রিমান্ডে দিয়েছেন।

আদালত সূত্র জানায়, মামলার তদন্ত কর্মকর্তা ও বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শেখ সোহেল রানা পরীমনি, নজরুল ইসলাম রাজ ও তাদের দুই সহযোগীকে সাড়ে আটটার দিকে আদালতে হাজির করেন।

আদালতে তিনি পৃথক মাদক মামলায় পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর সাত দিন এবং নজরুল ইসলাম রাজ ও তার সহযোগী সবুজ আলীর সাত দিন রিমান্ড চেয়ে আবেদন করেন।

আদালতে এ রিমান্ডের আবেদন বাতিল করে তাদের জামিনের আবেদন করেন আসামিপক্ষের আইনজীবীরা। আসামিদের পক্ষের আইনজীবী নিলাঞ্জনা হেনা আদালতে এ আবেদন জমা দেন।

শুনানি শেষে আদালত পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর এবং নজরুল ইসলাম রাজ ও তার সহযোগী সবুজ আলীর প্রত্যেকের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Comments

The Daily Star  | English

The contradiction of comfort

How comfortable is it to not have clean air to breathe?

5h ago