মুহিত ভাইয়ের শারীরিক অবস্থা আজ কিছুটা ভালো: মোমেন

রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের শারীরিক অবস্থা ‘কিছুটা ভালো’ বলে জানিয়েছেন তার ছোট ভাই পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।
হাসপাতালে আবুল মাল আবদুল মুহিতের পাশে ছোট ভাই এ কে আব্দুল মোমেন। ছবি: ফেসবুক থেকে নেওয়া

রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের শারীরিক অবস্থা 'কিছুটা ভালো' বলে জানিয়েছেন তার ছোট ভাই পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।

একইসঙ্গে পররাষ্ট্রমন্ত্রী তার ভাইয়ের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

আজ সোমবার পররাষ্ট্রমন্ত্রী তার ভেরিফায়েড ফেসবুক পেজে হাসপাতালের বিছানায় শোয়া মুহিতের পাশে দাঁড়ানো তার একটি ছবি পোস্ট করে লিখেছেন, 'মুহিত ভাইয়ের শারীরিক অবস্থা আজকে কিছুটা ভালো। দেশে বিদেশে সকলের কাছে আমার ভাইয়ের সুস্থতার জন্য দোয়া চাই, আল্লাহ যেন উনাকে পরিপূর্ণ সুস্থতা দান করেন।'

এদিকে গতকাল রোববার হাসপাতালে সাবেক অর্থমন্ত্রী মুহিতকে দেখতে গিয়েছিলেন তার ২ ঘনিষ্টজন। তার দ্য ডেইলি স্টারকে জানান, মুহিত তাদের সঙ্গে কথা বলেছেন। শক্ত খাবার খেতে পারছেন না।

এদের একজন বলেন, 'চিকিৎসক আবদুল মুহিতের সিটিস্ক্যান করতে দিয়েছিলেন। আজ তার রিপোর্ট এসেছে। এতে খারাপ কিছু পাওয়া যায়নি।'

Comments

The Daily Star  | English
How do we protect the worst victims of inflation?

How do we protect the worst victims of inflation?

The reason for continued high consumer prices in the country despite prices dropping in the international market is a combination of policy and institutional failure.

8h ago