তারকা শিল্পীদের ঈদের নতুন গান শ্রোতাদের জন্য বড় উপহার

এবার ঈদ উৎসবে বেশ কয়েকজন তারকা শিল্পীর নতুন গান প্রকাশ পাচ্ছে। এতে করে আশার আলো বাড়ছে সংগীতাঙ্গন জুড়ে। গানপ্রিয় শ্রোতাদের মাঝে বইছে আনন্দের হাওয়া। এইসব তারকা শিল্পীদের কাছ থেকে ঈদে নতুন গান শ্রোতাদের জন্য বড় উপহার।
ছবি: সংগৃহীত

এবার ঈদ উৎসবে বেশ কয়েকজন তারকা শিল্পীর নতুন গান প্রকাশ পাচ্ছে। এতে করে আশার আলো বাড়ছে সংগীতাঙ্গন জুড়ে। গানপ্রিয় শ্রোতাদের মাঝে বইছে আনন্দের হাওয়া। এইসব তারকা শিল্পীদের কাছ থেকে ঈদে নতুন গান শ্রোতাদের জন্য বড় উপহার।

দীর্ঘ ১২ পর রকস্টার জেমসের কণ্ঠে নতুন গান 'আই লাভ ইউ' প্রকাশ হচ্ছে ঈদের আগের রাতে। গানের কথা লিখেছেন যৌথভাবে বিশু শিকদার ও জেমস, সুর করেছেন জেমস নিজেই। গানটি প্রকাশ করছে বসুন্ধরা ডিজিটাল।

কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের 'শুধু তোমার জন্য' গানের মিউজিক ভিডিও প্রকাশ পাচ্ছে। শহীদ মাহমুদ জঙ্গির কথায় গানটির সুর করেছেন নকীব খান। গানটি প্রকাশ করেছে গানছবি এন্টারটেইনমেন্ট।

ফেরদৌস ওয়াহিদের 'নীল শাড়ি' গানটি এবারের ঈদে প্রকাশিত হচ্ছে। সুহৃদ সুফিয়ানের কথায় গানটির সুর সংগীত করেছেন হাবিব ওয়াহিদ।

ঈদে শুভ্র দেবের নতুন গান 'গার্লফ্রেন্ড' প্রকাশিত হচ্ছে অনুপম মিউজিক থেকে।

আসিফ আকবরের কণ্ঠে 'তুমি ছাড়া আমি' গানটি ঈদে আসছে। ইথুন বাবুর কথা ও সুরে গানটি সাউন্ডটেক থেকে প্রকাশ হচ্ছে। দ্বৈতকণ্ঠে গানটিতে সহশিল্পী শাহরিয়া লিপি।

ফাহমিদা নবী নিজের সুর করা ২টি গান প্রকাশ করেছেন। 'আমি তোমার সমাধিতে এসেছি' ও 'এমন কেন হয়' গান ২টি তার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

দীর্ঘ ৭ বছর পর অনুরূপ আইচের লেখা গান নিয়ে আসছেন আরফিন রুমি। 'প্রেমের পরশে' শিরোনামের এই গানটিতে আরফিন রুমির সহশিল্পী নিশ্চুপ বৃষ্টি। সিডি চয়েস থেকে গানটি প্রকাশিত হবে।

ইমরানের নতুন গান 'তোমারই আছি' সিএমভির ব্যানারে প্রকাশ পেয়েছে। কবির বকুলের কথায় ইমরানের সঙ্গে কণ্ঠ দিয়েছেন লাবিবা। গানের ভিডিওতে মডেল হয়েছেন সাবিলা নূর। এ ছাড়া, জি-সিরিজ থেকে ইমরানের 'বন্ধু বলো না' শিরোনামে গান প্রকাশিত হবে।

কাজী শুভর নতুন গান 'রুপ নগরের রানী' প্রকাশিত হচ্ছে সিডি চয়েস থেকে। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর করেছেন কাজী শুভ। গানটির ভিডিও নির্মাণ করেছেন পাভেল মাহমুদ জয়।

ক্লোজআপ ওয়ান তারকা নোলক বাবুর কণ্ঠে নতুন গান 'সন্ধ্যাবাতি' সাউন্ডটেক থেকে প্রকাশ হচ্ছে। তারেক আনন্দের কথায় গানটির সুর করেছেন খায়রুল ওয়াসী। সংগীতায়োজন করেন শাহরিয়ার রাফাত।

Comments

The Daily Star  | English

Proposal sent to extend age limit for govt jobs to 35 yrs

Education minister sends letter to public administration ministry

4h ago