বলিউড

সাপে কাটায় সালমানের জন্মদিন এবার ছোট পরিসরে

বলিউড সুপারস্টার সালমান খানের জন্মদিন আজ সোমবার। এবারের জন্মদিন বড় করে আয়োজনের প্রস্তুতি ছিল বলিউড ভাইজানের। তার ফার্মহাউসে সেই প্রস্তুতিই চলছিল।
সালমান খান। ছবি: সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খানের জন্মদিন আজ সোমবার। এবারের জন্মদিন বড় করে আয়োজনের প্রস্তুতি ছিল বলিউড ভাইজানের। তার ফার্মহাউসে সেই প্রস্তুতিই চলছিল।

তবে জন্মদিনের আগের দিন সালমানকে সাপে কাটার কারণে আয়োজন ছোট করা হয়েছে। অবশ্য চিকিৎসকরা তাকে পুরোপুরি শঙ্কামুক্ত ঘোষণা করায় জন্মদিন একেবারে পানসে হতে দেননি তার পরিবারের সদস্যরা।

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে বলা হয়েছে, সালমানের বোন অর্পিতা খান মেয়ে আয়াত, ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে গতকাল রোববার রাতে কেক কেটে সালমানের জন্মদিন উদযাপন করেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, বলিউড ভাইজান ভাগ্নি আয়াতকে নিয়ে কেট কাটছেন। পাপারাজ্জিরা সালমানকে ঘিরে ধরছেন এবং জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন।

জন্মদিন আর বড়দিন কাটাতে নিজের খামারবাড়িতে গিয়েছিলেন সালমান খান।  সেখানেই গতকাল সাপে কাটে তাকে। তবে সাপটি বিষধর ছিল না। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, শঙ্কার কিছু নেই।

বলিউডের প্রভাবশালী চিত্রনাট্যকার, গীতিকার সেলিম খানের ছেলে সালমান খানের জন্ম ১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর ভারতের ইন্দোরে। তার চলচ্চিত্রে অভিষেক ৮০ এর দশকে। এখনও দাপটের সঙ্গেই বলিউডে বিচরণ করছেন তিনি।

সালমান খানকে সবশেষ দেখা গেছে মহেশ মাঞ্জরেকারের 'অন্তিম' সিনেমায়। আগামী জানুয়ারি মাসের মাঝামাঝি ক্যাটরিনা কাইফের সঙ্গে 'টাইগার জিন্দা হ্যায় ৩' এর শুটিং করবেন তিনি। এ ছাড়া, জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে 'কিক ২' এর শুটিংও করবেন সালমান। পাশাপাশি, রিয়েলিটি শো বিগ বস-১৫ উপস্থাপনা করছেন তিনি ।

Comments