‘মিশন এক্সট্রিম’ ট্রেলারে টাকা ও গোপন কোডের রহস্য

বহুল প্রতীক্ষিত অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’ সিনেমার ট্রেলার দর্শকদের সামনে এসেছে। সিনেমাটি আগামী ৩ ডিসেম্বর একযোগে দেশ ও দেশের বাইরে মুক্তি পাবে।
‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্বের ট্রেলার মুক্তি অনুষ্ঠানে জান্নাতুল ফেরদৌস ঐশী ও আরিফিন শুভ। ছবি: স্টার

বহুল প্রতীক্ষিত অ্যাকশন থ্রিলার 'মিশন এক্সট্রিম' সিনেমার ট্রেলার দর্শকদের সামনে এসেছে। সিনেমাটি আগামী ৩ ডিসেম্বর একযোগে দেশ ও দেশের বাইরে মুক্তি পাবে।

গতকাল রোববার রাতে 'মিশন এক্সট্রিম'র প্রথম পর্বের ট্রেলার মুক্তি অনুষ্ঠানে সমবেত হয়েছিলেন সিনেমাটির পরিচালক সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ, অভিনেতা আরিফিন শুভ, সুমিত সেনগুপ্ত, অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশীসহ অনেকে।

অনুষ্ঠানটির প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলাম।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মো. মাহবুব আলমের সভাপতিত্বে এই আয়োজনের বিশেষ অতিথি হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেতা তারিক আনাম খান ও মাইম মাল্টিমিডিয়ার এক্সিকিউটিভ প্রডিউসার আহমেদ শাওন।

আয়োজনে সানী সানোয়ার বলেন, 'সিনেমার গল্পে আমার পেশাগত বাস্তব জীবনে দেখা কিছু জটিল পরিস্থিতি তুলে ধরেছি। ট্রেলারে তার কিছুটা ইঙ্গিত দিয়েছি মাত্র! সিনেমায় থ্রিল, অ্যাকশন আর সাসপেন্স একটু বেশি থাকবে।'

২ মিনিট ৪৪ সেকেন্ডের ট্রেলারে টাকা ও গোপন কোডের রহস্য ভেদ করতে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়া হয়েছে দর্শকদের দিকে!

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

Comments