সংশয় কাটিয়ে ফের শুরু হচ্ছে অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

আগের সূচি অনুযায়ী শনিবার ছিল সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ। এদিন হবে দ্বিতীয় ম্যাচ। একদিন বিরতি দিয়ে সোমবার হবে শেষ ম্যাচ।
ছবি: টুইটার

একজন সাপোর্ট স্টাফের কোভিড পজিটিভ হওয়ায় টসের পর স্থগিত হয়ে গিয়েছিল অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় ওয়ানডে। তবে এরপর বাকি সবার কোভিড-১৯ পরীক্ষা করিয়ে নেগেটিভ আসার পর সিরিজ নিয়ে শঙ্কা দূর হয়েছে। পুনঃ নির্ধারিত সূচিতে হবে বাকি দুই ম্যাচ। এতে অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর নিয়েও শঙ্কা দূর হয়েছে। 

আগের সূচি অনুযায়ী শনিবার ছিল সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ। এদিন হবে দ্বিতীয় ম্যাচ। একদিন বিরতি দিয়ে সোমবার হবে শেষ ম্যাচ।

গত বৃহস্পতিবার দ্বিতীয় ওয়ানডের টসের পর জানা যায় ওয়েস্ট ইন্ডিজের একজন সাপোর্ট স্টাফ কোভিড-১৯ পজিটিভ। এটা জানার পর হুট করে স্থগিত হয়ে যায় ম্যাচ। ক্রিকেটার, আম্পায়ার,  ম্যাচ রেফারি সংশ্লিষ্ট সবাই ফিরে যান হোটেলে। তাদেরকে আইসোলেশনে রেখে করা হয় কোভিড-১৯ পরীক্ষা।

সবার ফল নেগেটিভ আসার পর আবার খেলা চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়। এই সিরিজ পিছিয়ে যাওয়ায় প্রভাব পড়েছে ওয়েস্ট ইন্ডিজের পরের সিরিজেও। মঙ্গলবার থেকে পাকিস্তানের বিপক্ষে তাদের টি-২০ সিরিজ শুরুর কথা। ক্রিকেট উইন্ডিজ জানিয়েছে, পাকিস্তানের সঙ্গে কথা বলে তারা সূচি একটু অদল বদল করছে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ শেষ করে ২৯ জুলাই বাংলাদেশে পা রাখার কথা অস্ট্রেলিয়ার। সেই তারিখে কোন পরিবর্তন আসছে না।

Comments