আক্রমণের চেষ্টা হয়নি, বললেন তামিম

​এসেক্সের ইগলসের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট সংক্ষিপ্ত করে যুক্তরাজ্য থেকে দেশের পথে থাকা তামিম ইকবাল তার স্ত্রী ও সন্তানের ওপর বিদ্বেষমূলক আক্রমণ চেষ্টা বা ‘হেট ক্রাইম’ এর কথা অস্বীকার করেছেন।
তামিম ইকবাল
তামিম ইকবাল। স্টার ফাইল ফটো

এসেক্সের ইগলসের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট সংক্ষিপ্ত করে যুক্তরাজ্য থেকে দেশের পথে থাকা তামিম ইকবাল তার স্ত্রী ও সন্তানের ওপর বিদ্বেষমূলক আক্রমণ চেষ্টা বা ‘হেট ক্রাইম’ এর কথা অস্বীকার করেছেন।

তামিম নিজের টুইটার ও ফেসবুক থেকে বিদ্বেষ প্রসূত হামলা চেষ্টার ঘটনা অস্বীকার করে পোস্ট দিয়েছেন। ওই পোস্টে তিনি ব্যক্তিগত কারণে এসেক্স ছেড়েছেন বলে জানিয়েছেন।

তিনি লিখেছেন, “আমি আমার সব ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের জানাতে চাই ব্যক্তিগত কারণে বাড়ি ফিরতে আমি এসেক্সের সাথে মৌসুম শেষ করেছি। আমাদের ওপর বিদ্বেষমূলক হামলা চেষ্টা হয়েছে এমন খবর কিছু গণমাধ্যমে প্রচারিত হয়েছে। এটা আসলে সঠিক নয়। ক্রিকেট খেলার জন্য ইংল্যান্ড আমার প্রিয় জায়গাগুলোর একটি। আমাকে আগেভাগে ফিরতে হচ্ছে তার পরও এসেক্স আমার প্রতি সম্পূর্ণ সদয় থেকেছে। আমার খোঁজ খবর নেওয়ার জন্য আমি আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ও আগামী দিনগুলোতে ইংল্যান্ডে খেলতে যাওয়ার ইচ্ছা প্রকাশ করছি।”

বিসিবির সূত্রেই এই সম্ভাব্য হেট ক্রাইমের বিষয়টি জানা গিয়েছিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে তামিমের এই পোস্টের পর বিসিবি সূত্রগুলো দ্য ডেইলি স্টারকে ফের বলেছেন, তামিমের পরিবারের ওপর হামলা চেষ্টা হয়েছিল।

শনিবার এসেক্স পৌঁছেছিলেন তামিম। সেখানে তার আটটি ম্যাচ খেলার কথা ছিল। জানা গেছে তামিম গতকাল রাতেই ইংল্যান্ড ছেড়েছেন। আজ সন্ধ্যায় তার ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে।

কাউন্টি ক্লাব এসেক্স তাদের ওয়েবসাইটে দেওয়া এক বিবৃতিতে জানায়, ‘ব্যক্তিগত’ কারণে তামিম ক্লাব ছেড়ে যাচ্ছেন।

Comments