Shah Alam Shaju

শাহ আলম সাজু

জানুয়ারি ৭, ২০২২
জানুয়ারি ৭, ২০২২

‘স্টেজে সেই আগের জেমসই রয়ে গেছেন’

‘জেমস টানা কনসার্টে ব্যস্ত। তারুণ্যের জয়গানে মুখরিত জেমসের কনসার্ট। যেখানেই যাচ্ছেন হাজারো ভক্ত তার গান শুনতে ছুটে আসছেন।’

জানুয়ারি ৬, ২০২২
জানুয়ারি ৬, ২০২২

মা চাইলেও বাবা চাইতেন না অভিনয় করি: ইয়াশ রোহান

চলচ্চিত্র জগতে ইয়াশ রোহানের অভিষেক গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ সিনেমা দিয়ে। বিদ্যা সিনহা মিমের বিপরীতে তার পরের সিনেমাটি মুক্তির অপেক্ষায়। ‘দেশান্তর’ নামে ইয়াশ রোহানের আরও একটি সিনেমা মুক্তি...

জানুয়ারি ৫, ২০২২
জানুয়ারি ৫, ২০২২

জন্মদিনে ফুলে ফুলে ভরে গেছে চম্পার বাসা

পাঁচবারের জাতীয় চলচ্চিত্র জয়ী অভিনেত্রী চম্পার জন্মদিন আজ ৫ জানুয়ারি। জন্মদিনে দ্য ডেইলি স্টারের মুখোমুখি হয়েছেন এই অভিনেত্রী।

জানুয়ারি ৩, ২০২২
জানুয়ারি ৩, ২০২২

কম কাজ করেও ভালো কাজের মধ্যে থাকতে চাই: তানভীন সুইটি

মডেলিং দিয়ে শোবিজে ক্যারিয়ার শুরু করেছিলেন তানভীন সুইটি। এরপর গত দুই যুগেরও বেশি সময় ধরে টেলিভিশন নাটকে নিয়মিত অভিনয় করছেন। নাট্যদল থিয়েটারের সঙ্গেও যুক্ত আছেন দীর্ঘ দিন। সম্প্রতি দ্য ডেইলি স্টারের...

জানুয়ারি ২, ২০২২
জানুয়ারি ২, ২০২২

প্রতিনিয়ত সৃষ্টিকর্তার কাছে সোহেল রানার জন্য প্রার্থনা করছি: ববিতা

সোহেল রানা ও ববিতা বাংলা চলচ্চিত্রের দুই শক্তিমান অভিনেতা-অভিনেত্রী। জুটি বেঁধে তারা অনেক চলচ্চিত্র উপহার দিয়েছেন দর্শকদের।

জানুয়ারি ১, ২০২২
জানুয়ারি ১, ২০২২

২০২১ এ প্রাণ ফিরে পেয়েছে টিভি নাট্যাঙ্গন

করোনা মহামারির কারণে টেলিভিশন নাটক অঙ্গনে ছিল স্থবিরতা। চলতি বছরে সেই জায়গা থেকে ঘুরে দাঁড়িয়েছে নাটকের শিল্পীরা, নতুন করে ফিরে পেয়েছে প্রাণ।

ডিসেম্বর ৩০, ২০২১
ডিসেম্বর ৩০, ২০২১

এ বছরের আলোচিত ওয়েব সিরিজ

বছরজুড়ে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল ওটিটিতে মুক্তি পাওয়া সিরিজগুলো। ওটিটিতে চমক দেখিয়েছেন নির্মাতারা। শিল্পীরাও অভিনয়ে মুন্সিয়ানা দেখিয়েছেন।

ডিসেম্বর ৩০, ২০২১
ডিসেম্বর ৩০, ২০২১

‘রাত জাগা ফুল’ সিনেমাটি প্রথম সন্তানের মতো প্রিয়: মীর সাব্বির

২২ বছর ধরে টিভি নাটকে অভিনয় করছেন মীর সাব্বির। অভিনয়ের পাশাপাশি নাটক পরিচালনা করেও সফল হয়েছেন। এবার আরও বড় পরিসরে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করছেন তিনি।

ডিসেম্বর ২৮, ২০২১
ডিসেম্বর ২৮, ২০২১

২০২১ সালে শোবিজ যাদের হারিয়েছে

শোবিজ জগত থেকে চলতি বছর অনেক তারকা হারিয়ে গেছেন। যারা একসময় রূপালি পর্দা, টেলিভিশন নাটক ও সংগীত জগতে সরব থেকেছেন। কবরী, ওয়াসিম, এটিএম শামসুজ্জামান, মিতা হক, ড. ইনামুল হক, ফকির আলমগীর প্রমুখ ২০২১...

ডিসেম্বর ২৬, ২০২১
ডিসেম্বর ২৬, ২০২১

‘সবাইকে মাতিয়ে রাখতেন আবদুল কাদের’

‘কোথাও কেউ নেই’ নাটকে বদি চরিত্রে অভিনয় করে ব্যাপকভাবে আলোচিত হয়েছিলেন অভিনেতা আবদুল কাদের। এছাড়া, অসংখ্য নাটকে অভিনয় করেছেন তিনি। মঞ্চেও সরব ছিলেন।