প্রেম রাশি | The Daily Star Bangla
০৪:০৯ অপরাহ্ন, জানুয়ারি ০২, ২০১৭ / সর্বশেষ সংশোধিত: ০৪:১৫ অপরাহ্ন, জানুয়ারি ০২, ২০১৭

প্রেম রাশি

প্রেম ও ভালোবাসায় টইটম্বুর
আনন্দধারা ডেস্ক

মেষ রাশি

প্রেমের ক্ষেত্রে এ বছরটা এ রাশির জন্য শুভ নয়, চড়াই-উৎরাই পার করে তবে লক্ষ্যে পৌঁছানো যাবে। বন্ধুত্ব, কাজ, ক্যারিয়ারের বেশি ফোকাস হবে, তাই প্রেম-ভালোবাসার প্রাধান্য কম থাকবে। তবে প্রাত্যহিক জীবনের যে ভালোবাসা সেটা থাকবে না তা নয়। নিজের স্বাধীনতাকেই এনজয় করবে। সম্পর্কে লিপ্ত হতে বেশ কনফিউশন ফিল করবে। সিঙ্গেল যারা আছে বিয়ের ফুল ফুটতে সময় নেবে। দম্পতিরা ভালো থাকবেন। দ্বিতীয়, তৃতীয় বৈবাহিক জীবনে কিছুটা সমস্যা থাকবে। সম্পর্কের গিট শক্ত রাখার জন্য বুঝে পদক্ষেপ নিতে হবে। যদিও আপনার খারাপ স্বভাবের একটি কোনো কিছু না ভেবেই ঝাঁপিয়ে পড়া, তারপরও সিংহ এবং ধনু রাশি আপনার সঙ্গে সম্পর্কে ভালো। তুলার সঙ্গে বিয়ের সম্পর্ক ভালো যাবে।

 

বৃষ রাশি

জীবন থাকবে ভালোবাসায় পরিপূর্ণ। দু’পক্ষের ভালোবাসাই একে অপরের জন্য অটুট থাকবে। আকস্মিক পরিবর্তন আসতে পারে কিন্তু তা শুভ হবে। ভাগ্য কাজ করবে কম, নিজেই দৃঢ়তার সঙ্গে পরিশ্রম করে এগিয়ে যেতে হবে। প্রেমের সম্পর্কে যারা আছে তাদের বিয়ের সম্ভাবনা আছে। পয়সা ভ্যালু আপনার কাছে অনেক। জীবনকে গুছিয়ে তারপর প্রেমে মনোযোগী হতে চান। কন্যা আর মকর রাশির সঙ্গে সম্পর্ক ভালো। মিথুন থেকে দূরে থাকুন। বৃশ্চিক রাশির সঙ্গেও সম্পর্ক ভালো হবে।

 

মিথুন রাশি

ভাগ্য সুপ্রসন্ন এ বছর। কষ্ট করলেই সাফল্য পাবেন। বছরের প্রথম দিকে পার্টনারের সঙ্গে দুর্লভ সময় কাটানোর সুযোগ আছে। দূরে কোথাও বেড়ানোর সুযোগ হতে পারে। অনেকের ক্ষেত্রে আগের পার্টনারের ফিরে আসার সুযোগ আছে। বছরের শেষের দিকে প্রেমের সম্পর্ক বিয়েতে পূর্ণতা পাবে। ভালোবাসার মুহূর্তগুলো মনে রাখার মতো থাকবে। বছরের শেষ সময়ে কিছুটা ভুল বোঝাবুঝির সমস্যা থাকবে তবে কাটিয়ে তোলা যাবে এবং সম্পর্ক এতে আরো গভীর হবে। খোলা মনের মানুষ, প্রেমের ক্ষেত্রে ইমোশনাল সেনসিভিটির কারণে নার্ভাসবোধ করেন। আপনার জন্য পারফেক্ট ম্যাচ তুলা এবং কুম্ভ রাশির সঙ্গে। স্বভাবের বিপরীত হলো ধনু রাশি। দূরে থাকুন কর্কট রাশি থেকে।

 

কর্কট রাশি

বছরের শুরুতে সুন্দর সম্পর্ক থাকবে ভালোবাসার মানুষের সঙ্গে। জুুন-অক্টোবরের দিকে বিয়ের সুযোগ আছে। তবে মার্চ-মে’র মধ্যে ভুল বোঝাবুঝির আশঙ্কা আছে। তাই ঝগড়া-বিবাদ এড়িয়ে যেতে হবে। সঙ্গীর প্রয়োজনের দিকে মনোযোগ দিন। ফেব্রুয়ারি থেকে জুন ম্যারেড কাপলদের একটু কঠিন সময় যাবে। অক্টোবরের পর থেকে সঙ্গী অসুস্থ হতে পারে বা সম্পর্কের অবনতি হতে পারে। বৃশ্চিক আর মীন রাশির ভালো সঙ্গীর নাড়া দেবে। সম্পর্কের গভীরতা হবে এত যে অন্য কোনো কিছু আপনাকে সাড়া দেবে না। স্বভাবের বিপরীত মকর রাশি। দূরে থাকুন ধনু রাশি থেকে। প্রথমে ভালো লাগলেও পরে টেকে না সম্পর্ক।

 

সিংহ রাশি

ভালোবাসার মানুষের সঙ্গে বছরের প্রথম তিন মাস খুব ভালো যাবে। কিছু ছোট ছোট ঝগড়া হলেও প্রেমের কমতি থাকবে না। পারস্পরিক সম্পর্ক ভালো থাকবে এবং প্রেমে প্রতিশ্রুত বাবা হওয়ার সুযোগ থাকবে। আগস্টের পর  প্রেমিক যুগলের বিয়ের সম্ভাবনা রয়েছে। নিজেকে প্রকাশ করার সম্পূর্ণ সুযোগ পাবেন। এত সঙ্গী ভরসা পাবে। বিবাহিতদের সম্পর্ক ভালো থাকবে। তবে সমস্যা হলেও তা কাটিয়ে উঠতে হবে। মেষ এবং ধনু রাশির সঙ্গে এর সম্পর্ক ভালো। আপনি বেশ আবেগপ্রবণ, তবে প্রেমের সম্পর্ক কখন কতদূর যেতে হবে সে ব্যাপারে সচেতন। মকর থেকে দূরে থাকুন।

 

কন্যা রাশি

ভালোবাসার জন্য এ বছরটা বেশ চ্যালেঞ্জিং হবে। পার্টনারের থেকে দূরে থাকতে হবে কাজের জন্য। জুন থেকে অক্টোবর পর্যন্ত ভালোবাসার সময় ভালো কাটবে। ছোটখাটো সমস্যা অ্যাভয়েড করে পার্টনার কী চায় সেদিকে মনোযোগ দিতে হবে। যদি সম্পর্ক ভালো থাকে আর যদি আপনি মন থেকে চান তবে প্রেম-বিয়েতে মোড় ঘুরবে। যত সমস্যাই থাকুক না কেন সৃষ্টিকর্তার দয়ায় তা ঠিক থাকবে। আপনার ভালোবাসার খাদ নেই। তবে প্রকাশের অপেক্ষা। পারফেক্ট ম্যাচ আপনার জন্য বৃষ এবং মকর রাশি। স্বভাবের বিপরীতে কন্যা রাশির সঙ্গে সম্পর্ক হতে পারে। মেষ রাশি থেকে দূরে থাকা ভালো।

 

তুলা রাশি

বছরের শুরুতেই সম্পর্কে জড়িয়ে পড়বেন। পার্টনারের সঙ্গে বাইরে যাওয়ার সুযোগ আছে। সঙ্গীর সঙ্গে সমস্যার সম্ভাবনা রয়েছে। তবে সূক্ষ্ম হাতে হ্যান্ডেল না করলে সমস্যা গুরুতর হতে পারে। বছরের প্রথম দিকে বিয়ের সম্ভাবনা কম, বছরটা শেষ বা এক্ষেত্রে শুভ। সঙ্গী সম্পর্কের ক্ষেত্রে মনোযোগ চাইবে। একের থেকে অধিক প্রেমে জড়িয়ে পড়ার সম্ভাবনা যদিও বেশিদিনের জন্য নয়। পারফেক্ট ম্যাচ কুম্ভ এবং মিথুন দু’জনের সঙ্গেই সময় ভালো কাটবে। বৃশ্চিক রাশি থেকে দূরে থাকুন।

 

বৃশ্চিক রাশি

এ রাশি আবেগপ্রবণ। অল্প সময়েই অন্তরঙ্গ সম্পর্কে জড়িয়ে যাওয়ার সুযোগ আছে। পুরো বছরটাই ভালোবাসার কাটবে। সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটানোর সময় আছে। পারিবারিক অনুষ্ঠান-আড্ডায় ঘন ঘন দেখা হওয়ার সুযোগ থাকবে। প্রবল ইচ্ছাশক্তি থাকলে বিয়ের সম্ভাবনা আছে। তবে তা সেপ্টেম্বরের আগে সিদ্ধান্ত নিতে হবে। বাধাবিপত্তি থাকবে, তা ধৈর্য নিয়ে মোকাবেলা করতে হবে। কথাবার্তায় নমনীয় হতে হবে। স্বার্থপর না হয়ে অন্যদের সাহায্য করতে হবে। মীন এবং কর্কট রাশি পারফেক্ট ম্যাচ আপনার জন্য। এড়িয়ে চলুন মিথুন রাশি।

 

ধনু রাশি

প্রেমের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। ঝগড়া-বিবাদ হওয়ার আশঙ্কা আছে। বছরের শুরুতে সঙ্গীর সঙ্গে ছোট ট্রিপ হতে পারে। সুন্দর সময় কাটানোর সুযোগ আছে। তবে জানুয়ারির পরে সম্পর্কে পরিবর্তন আসবে। সঙ্গীর সঙ্গে দূরত্ব বাড়বে। সেপ্টেম্বরের পর থেকে সম্পর্কে উন্নতি হবে। বিয়ের জন্য বছরের শেষটা শুভ। সিংহ এবং কুম্ভ রাশির সঙ্গে সম্পর্ক ভালো। বিপরীত হলেও মিথুন রাশির সঙ্গে মিল ভালো। কন্যা রাশি থেকে দূরত্ব বজায় রাখুন।

 

মকর রাশি

২০১৭ ভালোবাসার ক্ষেত্রে শুভ নয়। সম্পর্কে উন্নতির চেষ্টা করতে হবে। সম্পর্কে সেপারেশন হওয়ার আশঙ্কা বেশি। জানুয়ারি মাসটা সম্পর্কে ভালো যেতে পারে। এরপর সতর্ক থাকতে হবে। ঝগড়া-বিবাদে জড়ানো যাবে না। সঙ্গীর চিন্তাধারাকে সম্মান করতে হবে। এভাবে চললে জুন থেকে অক্টোবর পর্যন্ত কিছু ভালো সময় কাটানোর সুযোগ আছে। বাকি সময় চড়াই-উৎরাই আছে। বিয়ে দেরিতে হওয়ার সম্ভাবনা। সুতরাং সম্পর্ক ডেভেলপ করার সুযোগ রয়েছে। অভিজ্ঞতা আর বয়সের সঙ্গে সঙ্গে প্রেম পোক্ত হবে। ভালো সম্পর্ক হবে বৃষ আর কন্যা রাশির সঙ্গে। বিপরীত স্বভাবের হলেও কর্কটের সঙ্গে লম্বা সময়ের সম্পর্ক চলতে পারে। এড়িয়ে চলুন সিংহ রাশি।

 

কুম্ভ রাশি

এ বছরটা ভালোবাসার ক্ষেত্রে শুভ। লাভ ম্যারেজ হবে বা গভীর প্রেমের সম্পর্কে জড়াবেন, যা আপনার জীবনকে ভালোবাসায় পরিপূর্ণ করে তুলবে। তবে সঙ্গী নির্বাচনের ক্ষেত্রে খোঁজখবর নিয়ে সম্পর্কে জড়াবেন। মার্চ-এপ্রিল প্রেম-ভালোবাসাপূর্ণ। জুলাই-আগস্টে সম্পর্কে তিক্ততা আসতে পারে। তবে আবার ঠিক হয়ে যাবে। সঙ্গীকে সময় দিন, আয় এবং কাজ যা-ই হোক না কেন। ধনু এবং মিথুনের সঙ্গে সম্পর্ক হলে জীবন শুভ। বুঝে চললে সিংহ রাশির সঙ্গে প্রেম খারাপ চলে না। কন্যা থেকে দূরে থাকা ভালো।

 

মীন রাশি

ভালো-মন্দ মিলিয়ে এ বছরটা ভালোবাসাময় থাকবে। রোম্যান্টিক হবেন তবে মুডের কারণে সঙ্গীর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। এক পর্যায়ে ভয়, সন্দেহ আপনার সঙ্গীর জন্য বিরক্তিকর হতে পারে। যারা বিয়ের অপেক্ষায় আছেন সেপ্টেম্বর আগ পর্যন্ত মতবিনিময় করতে পারেন। বছরের শেষ দিকে ভুল বোঝাবুঝির কারণে নতুন সম্পর্কে জড়াতে পারেন। সুতরাং সম্পর্ক টিকিয়ে রাখতে মনোযোগী হন। সঙ্গীকে সময় দিন। কর্কট এবং বৃশ্চিক রাশির সঙ্গে ভালো সম্পর্ক হতে পারে। সতর্কভাবে থাকলে কন্যা রাশি ভালো ম্যাচ করবে। দূরে থাকবেন তুলা রাশি থেকে।

Stay updated on the go with The Daily Star Android & iOS News App. Click here to download it for your device.

Grameenphone and Robi:
Type START <space> BR and send SMS it to 2222

Banglalink:
Type START <space> BR and send SMS it to 2225

পাঠকের মন্তব্য

Top