চারদিক | The Daily Star Bangla
  • venom poster

    ঢাকায় আসছে সুপারহিরো ‘ভেনম’

    যুক্তরাষ্ট্রের সঙ্গে একই সময়ে বাংলাদেশে মুক্তি পাচ্ছে জনপ্রিয় মার্ভেল কমিকসের চরিত্র ভিত্তিক সুপারহিরো মুভি ‘ভেনম’। ছবিটিতে অভিনয় করেছেন টম হার্ডি, মিশেল উইলয়ামস, রিজ আহমেদসহ আরও অনেকে।

  • Ansel Elgort

    ‘রোমিও’ পেলেন স্পিলবার্গ

    একজন ‘রোমিও’ খোঁজা হচ্ছিল বেশ কয়েক মাস থেকে। ১৯৬১ সালের হলিউড মুভি ‘ওয়েস্ট সাইড স্টোরি’-র রিমেক করার কাজ হাতে নিয়েছেন ‘জুরাসিক পার্ক’-এর স্রষ্টা স্টিভেন স্পিলবার্গ। সে জন্যেই খোঁজ হচ্ছিল সেই রোমিওকে।

  • Will Smith

    হেলিকপ্টার থেকে লাফ দিয়ে জন্মদিন উদযাপন

    নিজের ৫০তম জন্মদিনে আরিজোনার গ্র্যান্ড ক্যানিয়ন জাতীয় উদ্যোনে হেলিকপ্টারে ৫০ ফুট ওপর থেকে লাফ দিলেন হলিউডের অন্যতম শীর্ষ অভিনেতা উইল স্মিথ। সেসময় তার পরিবারের সদস্যরা সেখানে উপস্থিত ছিলেন।

  • angelina jolie

    অভিনয় ফিরছেন অ্যাঞ্জেলিনা জোলি

    সর্বশেষ তাকে দেখা গিয়েছিলো ২০১৫ সালে ‘বাই দ্য সি’ সিনেমায়। এরপর, দীর্ঘ বিরতি। শুধু বিরতিই নয়, পরের বছর অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হলে পারিবারিক ঝামেলায় পড়েন অস্কার বিজয়ী অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি।

  • Camila Morrone and Leonardo DiCaprio

    বিয়ের প্রস্তুতি নিচ্ছেন লিওনার্দো ডিক্যাপ্রিও!

    এতোদিন শুধু তার প্রেমের খবরই জেনেছেন ভক্তরা। আর তিনিও যেন প্রেমে হাবুডুবু খেতেই বেশি আগ্রহী। তাই তার বিয়ের প্রসঙ্গটি সবসময়ই ছিলো অপ্রাসঙ্গিক। তিনি বিশ্বখ্যাত ‘চিরকুমার’ লিওনার্দো ডিক্যাপ্রিও।

  • angelina jolie and brad pitt

    ব্র্যাড পিটকে জীবন থেকে মুছে দিতে চান অ্যাঞ্জেলিনা জোলি

    এক সময়ে বিশ্বের ‘সেরা দম্পতি’ ছিলেন তারা। তাদের প্রেম, অভিসার ও দাম্পত্য জীবনের বিভিন্ন খবর হামেশায় শিরোনাম হতো বিশ্ব বিনোদন জগতে। খ্যাতির মহাকাশে তারা ছিলেন উজ্জ্বল নক্ষত্র। সে সবই আজ যেন ইতিহাস।

  • Deepika Padukone

    ‘ভিন ডিজেলের সঙ্গেই থাকছেন দীপিকা পাড়ুকোন’

    ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’-এর পরিচালক ডিজে কারুসো আবারো নিশ্চিত করে বলেছেন, ছবিটির পরবর্তী বা চতুর্থ কিস্তিতে হলিউড অভিনেতা ভিন ডিজেলের সঙ্গেই থাকছেন বলিউডের দীপিকা পাড়ুকোন।

  • Mile 22 and Alpha

    ঈদে হলিউডের ২ ছবি স্টার সিনেপ্লেক্সে

    আসছে ঈদুল আজহা উপলক্ষে হলিউডের দুটি চলচ্চিত্র প্রদর্শিত হবে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে। এর একটি হলো অ্যাকশন থ্রিলার মুভি ‘মাইল টুয়েন্টি টু’ এবং অন্যটি অ্যাডভেঞ্চারধর্মী ‘আলফা’।

  • Idris Elba

    ইদ্রিস এলবা কি পরবর্তী ‘জেমস বন্ড’?

    ‘আমি এলবা, ইদ্রিস এলবা,’ এই টুইটার বার্তায় হইচই পড়ে যায় হলিউডে। বন্ড ভক্তদের সামনে ভেসে উঠে এক নতুন মুখচ্ছবি। প্রশ্ন জাগে, তাহলে কি ‘ম্যান্ডেলা’-খ্যাত ইদ্রিস এলবাই হচ্ছেন পরবর্তী ‘জেমস বন্ড’?

  • Brad Pit and Angelina Jolie

    জোলির জন্যে ঋণের জালে ব্র্যাড পিট!

    দুদিন আগে গণমাধ্যমে খবর এসেছিলো- হলিউডের শীর্ষ অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে শীর্ষ অভিনেতা ব্র্যাড পিটের বিবাহ বিচ্ছেদের পর সন্তানদের ভরণপোষণের দায়িত্ব ঠিক মতো পালন করছেন না পিট। সেই খবরের প্রতিবাদের পাশাপাশি পিটের পক্ষ থেকে দেওয়া হয় ভিন্ন বার্তা।

  • Fallout

    দাপট দেখাচ্ছেন টম ক্রুজ

    টানা দুই সপ্তাহ উত্তর আমেরিকার বক্স অফিসে দাপট দেখাচ্ছেন টম ক্রুজ তার ‘মিশন ইম্পসিবল ফলআউট’ নিয়ে। বিশ্বখ্যাত বিনোদন পত্রিকাগুলোতে ছবিটি সম্পর্কে ইতিবাচক প্রতিবেদন ছাপা হওয়ায় হলিউডপ্রেমীদের এখন মূল আকর্ষণ হয়ে উঠেছেন ক্রিস্টোফার ম্যাককুয়ারি ও তার দল।

  • Skyscraper

    পরিবারের সবাইকে নিয়ে হলে দেখার মতো অ্যাকশন ছবি ‘স্কাইস্ক্র্যাপার’

    থ্রিডিতে অ্যাকশন ছবি দেখবার মজাই আলাদা। আর যদি পরিবারের সবাইকে নিয়ে তা দেখা যায় তাহলে তো কথাই নেই!

  • floyd mayweather

    ২০১৮ সালের বেশি আয়ের তারকারা

    চলতি বছরের বেশি আয়ের তারকাদের একটি তালিকা প্রকাশ করেছে বিশ্বখ্যাত ম্যাগাজিন ফোর্বস। ২০১৮ সালের বেশি আয়ের ১০০ তারকার তালিকায় প্রথমে রয়েছেন মার্কিন মুষ্টিযোদ্ধা ফ্লয়েড মেওয়েদার।

  • thailand cave boys

    হলিউডে সিনেমা হচ্ছে ‘গুহাবন্দি’ শিশুদের নিয়ে

    থাইল্যান্ডের ‘গুহাবন্দি’ শিশুদের নিয়ে হলিউডে তৈরি হতে যাচ্ছে একটি বড় বাজেটের চলচ্চিত্র।

  • mission impossible fallout

    টম ক্রুজ এবং আরও মিশন ইম্পোসেবল ছবি

    মিশন ইম্পোসিবল সিরিজ নিয়ে আরও অনেক দূর যেতে চান অ্যাকশন মুভির শীর্ষ অভিনেতা টম ক্রুজ। তিনি চান এই গোয়েন্দাগল্প-ভিত্তিক সিরিজের আরও অন্তত দুই-তিনটি কিস্তিতে অংশ নিতে।

  • Jurassic World Fallen Kingdom

    সিনেপ্লেক্সে ডাইনোসরের হানা!

    ‘জুরাসিক’ ভক্তদের জন্যে সুখবর। ‘জুরাসিক ওয়ার্ল্ড: ফলেন কিংডম’ আন্তর্জাতিকভাবে আগামী ২২ জুন মুক্তি পাওয়ার কথা থাকলেও বাংলাদেশে তা মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৫ জুন।

  • Harvey Weinstein

    একটি হার্ভি ওয়েইন্সটিন হরর মুভি

    হলিউডের কুখ্যাত প্রযোজক হার্ভি ওয়েইন্সটিনকে নিয়ে তৈরি হচ্ছে হরর মুভি। এটি তৈরি করবেন স্বনামধন্য হরর মুভি পরিচালক ব্রিয়ান ডি পালমা।

  • Daniel Craig

    অভিনয় করে প্রতি মিনিটে ৪ কোটি টাকা!

    অস্কারবিজয়ী পরিচালক ড্যানি বয়েল হাত দিয়েছেন জেমস বন্ড সিরিজের ২৫তম কিস্তি তৈরি করার কাজে। সেই পর্বে অভিনয় করবেন ড্যানিয়েল ক্রেইগ। তিনি ছবিটির শুটিং করবেন আগামী ডিসেম্বরে- এসব খবর পুরনো হলেও নতুন খবর হচ্ছে- ‘বন্ড ২৫’-এ অভিনয়ের জন্যে আর সব ‘বন্ড’-এর চেয়ে অনেক অনেক বেশি টাকা পাচ্ছেন ক্রেইগ।

  • Barack Obama and Michelle Obama

    রাষ্ট্রপতি থেকে চলচ্চিত্র প্রযোজক

    একদা বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর রাষ্ট্রপতি ছিলেন তিনি! এখন নিজেকে নিয়োজিত করছেন চলচ্চিত্র প্রযোজনায়। সম্প্রতি, বারাক ওবামা এবং তাঁর স্ত্রী মিশেল ওবামা নেটফ্লিক্সের জন্যে চলচ্চিত্র প্রযোজনার বিষয়ে কয়েক বছরের জন্যে একটি চুক্তি সই করেছেন।

  • Tom Cruise in MI Fallout

    নিজেকে ‘সুপারম্যান’ হিসেবে প্রকাশ করলেন টম ক্রুজ!

    ‘মিশন: ইম্পসিবল’ সিরিজের যে কোনও কিস্তির তুলনায় নতুন কিস্তিতে যেন একটু বেশি ঝুঁকি নিয়েছিলেন জগতখ্যাত অ্যাকশন অভিনেতা টম ক্রুজ। গত ১৫ মে প্রকাশিত ‘ফলআউট’-এর ট্রেলারে এমনটিই দেখা গেল।

  • Protest at Cannes

    কানের লাল গালিচায় নারীর সম-অধিকারের দাবি

    ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবে ঘটে গেল এক অভিনব ঘটনা যা উৎসবের ৭০ বছরের ইতিহাসে ঘটেনি। উৎসবের লাল গালিচায় দাঁড়িয়ে অভিনেত্রীরা চলচ্চিত্রে নারীর সম-অধিকারের দাবি জানান। তাঁরা প্রতিবাদ জানান নারীর প্রতি চলমান সবধরনের বৈষম্যের।

  • hollywood logo

    হলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক প্রাপ্ত তারকারা

    চলতি বছরগুলোতে হলিউডের তারকা যেন আরও বেশি উজ্জ্বল। সেই উজ্জ্বলতা বেড়েছে তাঁদের বাড়তি পারিশ্রমিকের কারণে। বিশ্ব চলচ্চিত্রের প্রাণকেন্দ্র হলিউডের সেই বেশি পারিশ্রমিক পাওয়া দশজন তারকার নাম তুলে ধরে হলো।

  • David Copperfield

    ডেভিড কপারফিল্ডের ‘অদৃশ্য’ করার কৌশল আদালতে প্রদর্শন

    বিশ্বের সবচেয়ে দামি জাদুকর ডেভিড কপারফিল্ডের মঞ্চ থেকে মানুষ উধাও করে দেওয়ার কৌশলটি আদালতকে দেখাতে বাধ্য করা হয়েছে।

  • Black Panther

    ‘ব্ল্যাক প্যান্থার’-এর ধাক্কায় ডুবে গেল ‘টাইটানিক’!

    হলিউডের সুপারহিরো চলচ্চিত্রের ইতিহাসে ঘটলো এক উৎসাহব্যঞ্জক ঘটনা। যুক্তরাষ্ট্রের তথা উত্তর আমেরিকার বক্স অফিসে সৃষ্টি হলো এক নতুন ইতিহাস। আর তা হলো: পরিচালক রায়ান কুগলারের ‘ব্ল্যাক প্যান্থার’-এর ধাক্কায় ‘ডুবে গেছে’ অস্কার বিজয়ী জেমস ক্যামেরনের ‘টাইটানিক’!

  • Angelina Jolie with Kids

    বিয়ে-প্রেমিক নিয়ে অ্যাঞ্জেলিনা জোলির বক্তব্য

    কদিন থেকে পশ্চিমের সংবাদমাধ্যমে বেশ চাউর হচ্ছে খবরটি। তা হলো: আবারও ‘বিয়ের’ প্রস্তুতি নিচ্ছেন হলিউডের শীর্ষ অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। কোন কোন মিডিয়ায় খবর আসে অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদের পর ‘নতুন প্রেমিকের’ সঙ্গে সময় কাটাচ্ছেন ‘অ্যা মাইটি হার্ট’-খ্যাত অভিনেত্রী।

  • Tintin

    স্পিলবার্গের ঘোষণা, টিনটিন মরেনি!

    হলিউডের স্বনামধন্য পরিচালক স্টিভেন স্পিলবার্গ জানিয়েছেন, দীর্ঘ প্রতীক্ষিত ‘টিনটিন’ সিক্যুয়ালের কাজ চলছে। ‘টিনটিন টু’-তে পরিচালক হিসেবে পিটার জ্যাকসন থাকবেন বলেও জানান তিনি।

  • Black Panther

    ‘ব্ল্যাক প্যান্থার’-এর মুকুটে নতুন পালক

    মুক্তির প্রায় দেড় মাসের মাথায় সুপারহিরো-ভিত্তিক চলচ্চিত্র ‘ব্ল্যাক প্যান্থার’-এর মুকুটে যোগ হয়েছে এক নতুন পালক। সর্বকালের সেরা আয়ের ছবির তালিকায় উঠে এসেছে পরিচালক রায়ান কুগলারের এই ডিজনি-মার্ভেল প্রকল্প।

  • pacific rim uprising

    ‘প্যাসিফিক রিম আপরাইজিং’ ঢাকায়

    ঢাকায় আসছে ‘প্যাসিফিক রিম আপরাইজিং’। স্বনামধন্য গুইলারমো দেল তেরোর প্রযোজনায় এই চলচ্চিত্রটি বৈজ্ঞানিক কল্পকাহিনি-ভিত্তিক ‘প্যাসিফিক রিম’ সিরিজের দ্বিতীয় কিস্তি। যুক্তরাষ্ট্রের সঙ্গে একই দিনে ছবিটি মুক্তি পাবে ঢাকাতেও।

  • Indiana Jones

    আসছে ৫ম ইন্ডিয়ানা জোনস, ১০ বছর প্রতীক্ষার অবসান

    দীর্ঘ ১০ বছর প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে হলিউডের ইন্ডি-ভক্তদের। কেননা, ২০০৮ সালে ‘ইন্ডি’ সিরিজের চতুর্থ কিস্তি ‘ইন্ডিয়ানা জোনস অ্যান্ড দ্য কিংডম অব দ্য ক্রিস্টাল স্কাল’ মুক্তির পর একের পর এক অন্য প্রকল্পে ব্যস্ত হয়ে পড়েন সিরিজটির পরিচালক স্টিভেন স্পিলবার্গ।

  • cameron diaz

    ক্যামেরন ডিয়াজের ‘অবসর’ নিয়ে হৈচৈ!

    ‘হেলবয়’-খ্যাত অভিনেত্রী সেলমা ব্লেয়ার সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, “অবসরে গিয়েছেন হলিউডের অন্যতম শীর্ষ অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ”। খবরটি বেশ গুরুত্বে সঙ্গে প্রকাশিত হয় বিশ্বের বিভিন্ন সংবাদমাধ্যমে। এরপর, হৈচৈ পড়ে যায় ডিয়াজ-ভক্তদের ভেতর।

Top