কারা আসলেন অভিনয় শিল্পী সংঘের নতুন কমিটিতে | The Daily Star Bangla
০৪:০৩ অপরাহ্ন, জুন ২২, ২০১৯ / সর্বশেষ সংশোধিত: ০৪:০৬ অপরাহ্ন, জুন ২২, ২০১৯

কারা আসলেন অভিনয় শিল্পী সংঘের নতুন কমিটিতে

স্টার অনলাইন রিপোর্ট

টেলিভিশন নাটক শিল্পীদের সংগঠন অভিনয় শিল্পী সংঘের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন শহীদুজ্জামান সেলিম, সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আহসান হাবিব নাসিম।

গতকাল শুক্রবার আনুষ্ঠানিকভাবে এ নির্বাচনের ফল ঘোষণা করা হয়। সর্বমোট ৬০৬ জন ভোটারের মধ্যে এবার ৫১৮ জন ভোটার তাদের রায় প্রদান করেছেন। এবার নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন খায়রুল আলম সবুজ, মাসুম আজিজ ও বৃন্দাবন দাশ।

সভাপতি হিসেবে শহীদুজ্জামান সেলিম পেয়েছেন ৩২৫ ভোট। সাধারণ সম্পাদক হিসেবে নাসিম পেয়েছেন ৪২২ ভোট।

সহ-সভাপতি পদে নির্বাচিত তিনজন হলেন- আজাদ আবুল কালাম (৩৪৪), ইকবাল বাবু (২৭৪) ও তানিয়া আহমেদ (২৪৩)। যুগ্ম সাধারণ সম্পাদকের জন্য দুটি পদে নির্বাচিত হয়েছেন রওনক হাসান (২৮৪) এবং আনিসুর রহমান মিলন (২১৬)।

কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় সাংগঠনিক সম্পাদক পদে আগেই নির্বাচিত হয়েছেন লুৎফর রহমান জর্জ। অর্থ সম্পাদক পদে মোহাম্মাদ নূর এ আলম নয়ন (৩২২), দফতর সম্পাদক শেখ মেরাজুল ইসলাম (১৭৭), অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন অপু (২২৯), আইন ও কল্যাণ সম্পাদক শামীমা তুষ্টি (২০২), প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রাণ রায় (২৪২), তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজাত শিমুল (৩১০) নির্বাচিত হয়েছেন।

নতুন মেয়াদে কমিটির ৭টি কার্যনির্বাহী সদস্য পদে জয়ী হয়েছেন- নাদিয়া আহমেদ (৩৬৩), সেলিম মাহবুব (৩৫৫), জাকিয়া বারী মম (২৭৬), বন্যা মির্জা (২৬৮), মনিরা বেগম মেমী (২৪৩), শামস সুমন (২৩৮) ও রাজীব সালেহীন (২২৯)।

Stay updated on the go with The Daily Star Android & iOS News App. Click here to download it for your device.

Grameenphone and Robi:
Type START <space> BR and send SMS it to 2222

Banglalink:
Type START <space> BR and send SMS it to 2225

পাঠকের মন্তব্য

Top