টেক্সাসের স্কুলে বন্দুকধারীর গুলিতে ১৯ শিশু নিহত

যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি প্রাথমিক স্কুলে এক তরুণ বন্দুকধারীর গুলিতে ১৯ শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন বন্দুকধারীও নিহত হয়েছেন।
ছবি: রয়টার্স

যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি প্রাথমিক স্কুলে এক তরুণ বন্দুকধারীর গুলিতে ১৯ শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। ওই ঘটনায় ২ শিক্ষকও নিহত হয়েছেন। সন্দেহভাজন বন্দুকধারীও নিহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার স্থানীয় সময় বিকেলে এ ঘটনা ঘটে।

টেক্সাস ডিপার্টমেন্ট অব পাবলিক সেফটির বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, টেক্সাসের দক্ষিণে উভালডে এলাকায় রব এলিমেন্টারি স্কুলে নিহত শিশু শিক্ষার্থীদের বয়স ৭ বছর থেকে ১০ বছর।

রাজ্যের গভর্নর গ্রেগ অ্যাবোট গণমাধ্যমকে বলেছেন, সন্দেহভাজন ১৮ বছর বয়সী সালভাদর রামোস পুলিশের গুলিতে নিহত হয়ে থাকতে পারেন। এ ঘটনায় ২ পুলিশ সদস্য সামান্য আহত হয়েছেন।

পাবলিক সেফটি বিভাগের সার্জেন্ট এরিক এসট্রাডা সংবাদমাধ্যম সিএনএন'কে বলেছেন, পুলিশ সন্দেহভাজন বন্দুকধারীকে স্কুলের সামনে দুর্ঘটনাকবলিত গাড়ি থেকে নামতে দেখেছে। তার কাছে রাইফেল ও ব্যাকপ্যাক ছিল।

সন্দেহভাজন বন্দুকধারীর পরনে গুলি-প্রতিরোধক পোশাক ছিল উল্লেখ করে সার্জেন্ট এসট্রাডা বলেন, স্কুলের দক্ষিণ পাশে গিয়ে সেই ব্যক্তি গুলি করতে শুরু করেন।

গত ১৪ মে নিউইয়র্কের বাফেলোয় বন্দুকধারীর গুলিতে ১০ জন নিহত হওয়ার পর টেক্সাসে গুলির এই ঘটনা ঘটলো।

Comments