রেললাইনে লোহার খুঁটি পড়ে ঢাকা-ময়মনসিংহ ট্রেন চলাচল বন্ধ

গাজীপুরের শ্রীপুর রেলস্টেশন এলাকায় মালবাহী ট্রাক থেকে রেললাইনে লোহার খুঁটি পড়ে ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে আছে।
শ্রীপুর রেলস্টেশন এলাকার শ্রীপুর-গোসিঙ্গা সড়কে সোমবার সন্ধ্যায় একটি ট্রাক থেকে রেললাইনের ওপর লোহার খুঁটি পড়ে যায়। ছবি: সংগৃহীত

গাজীপুরের শ্রীপুর রেলস্টেশন এলাকায় মালবাহী ট্রাক থেকে রেললাইনে লোহার খুঁটি পড়ে ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে আছে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শ্রীপুর রেলস্টেশন এলাকার শ্রীপুর-গোসিঙ্গা সড়কে এ ঘটনা ঘটে।

শ্রীপুর রেলওয়ে স্টেশন মাস্টার শামীমা আক্তার দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত প্রায় সাড়ে ৪ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকায় ময়মনসিংহগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস শ্রীপুর রেলস্টেশনের দক্ষিণ পাশে আউটার সিগন্যালে এবং ঢাকাগামী মহুয়া এক্সপ্রেস ট্রেন কাওরাইদ রেলস্টেশনে আটকে আছে।

এদিকে শ্রীপুর-গোসিঙ্গা সড়কে এক লেন খোলা থাকায় থেমে থেমে যানবাহন চলাচল করছে।

স্টেশন মাস্টার শামীমা আক্তার জানান, উপজেলার গোসিঙ্গা এলাকার একটি স্টিল তৈরি কারখানা থেকে লোহার তৈরি বেশ কয়েকটি খুঁটি নিয়ে একটি ট্রাক পৌরসভার ভাংনাহাটিতে নির্মাণাধীন একটি কারখানায় যাচ্ছিল।

ট্রাকটি শ্রীপুর রেলস্টেশন এলাকার ক্রসিং অতিক্রম করার সময়, ট্রাকে থাকা লোহার বড় বড় ১০টি অ্যাঙ্গেল পড়ে যায়। ট্রাকটিও ওই অ্যাঙ্গেল ফেলে রেখে ঘটনাস্থল থেকে চলে যায়।

তিনি জানান, এতে জয়দেবপুরের পর থেকে ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ আছে। বিষয়টি সমাধানের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

রাত সাড়ে ১০টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত লাইন থেকে লোহার খুঁটি (অ্যাঙ্গেল) সরানোর কাজ শুরু হয়নি।

Comments

The Daily Star  | English

Over 60pc voter turnout in first phase

No major incident of violence reported; Modi expected to win rare third term

1h ago