বাবার ওপর অভিমান করে নববধূর সামনেই স্বামীর আত্মহত্যা

নতুন বিয়ে করা বউকে নিয়ে কটুক্তি ও বিয়ে মেনে না নেওয়ার হুমকির কারণে নববধূর সামনেই চলন্ত মাইক্রোবাস থেকে লাফিয়ে পড়ে চুয়াডাঙ্গায় এক তরুণের আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।।
স্টার অনলাইন গ্রাফিক্স

নতুন বিয়ে করা বউকে নিয়ে কটুক্তি ও বিয়ে মেনে না নেওয়ার হুমকির কারণে নববধূর সামনেই চলন্ত মাইক্রোবাস থেকে লাফিয়ে পড়ে চুয়াডাঙ্গায় এক তরুণের আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে গতকাল রোববার রাত ১১টার দিকে, মেহেরপুর সদর উপজেলার কুলপালা এলাকায়।

নিহত যুবকের নাম বোরহান উদ্দিন (২১)। তিনি মেহেরপুর সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ও সদর উপজেলার বাড়াদি ইউনিয়নের নতুন দরবেশপুর গ্রামের কাঠ ব্যবসায়ী মিয়া জানের একমাত্র সন্তান।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বোরহানের পরিবারের সদস্যদের উদ্ধৃতি দিয়ে জানান, বোরহান এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। গত শনিবার তারা গোপনে বিয়ে করেন। এরপর বোরহান নববধূকে নিয়ে তার চাচাতো বোনের বাসায় গিয়ে ওঠেন।

বিষয়টি জানতে পেরে বোরহানের বাবা মিয়া জান পরিবারের সদস্যদের পাঠান ছেলেকে নিয়ে আসতে। একইসঙ্গে তিনি নতুন বউকে তালাক দেওয়ার জন্য ছেলেকে চাপ দিতে থাকেন। কিন্তু বোরহান তাতে রাজি হননি। এক পর্যায়ে জান মিয়া জানিয়ে দেন যে, তিনি ছেলেকে মেনে নিলেও ছেলের বিয়ে করা বউকে মেনে নেবেন না।

এ অবস্থায় মাইক্রোবাসে করে জান মিয়ার পরিবারের লোকজন বোরহান ও নববধূকে নিয়ে বাড়ি ফিরছিলেন। ওসির ভাষ্য, মাইক্রোবাসের মধ্যেই বোরহান মোবাইল ফোনে বাবার সঙ্গে কথা কাটাকাটিতে লিপ্ত হন। এক পর্যায়ে তিনি মাইক্রোবাস থেকে লাফ দেন।

গুরুতর আহত বোরহানকে রাত ১২টার দিকে চুয়াডাঙা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজিদ হাসান জানান, বোরহানের মাথায় প্রচন্ড আঘাত ছিল। তার বুকের হাড়গোড়ও ভেঙে যায়।

ময়নাতদন্তের জন্য বোরহানের মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

ওসি মোহাম্মদ মহসিন জানান, আজ সোমবার সকালে এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Comments

The Daily Star  | English

Fire breaks out at shoe factory in Ctg

A fire broke out at a factory that produces shoe accessories on Bayezid Bostami Road in Chattogram city this afternoon

17m ago