বাগেরহাটে ‘স্বাধীনতা কনসার্টে’ গাইবেন জেমস

‘স্বাধীনতা কনসার্টে’ বাগেরহাট মাতাবেন নগর বাউল জেমস। বাগেরহাটের ইতিহাসে সবচেয়ে বড় এই কনসার্টে শুধু নগর বাউল নয়, উপস্থিত থাকবেন চিরকূটের শারমিন সুলতানা সুমি, লালন একাডেমি (কুষ্টিয়া), চলচ্চিত্র অভিনেত্রী পূর্ণিমা, বিদ্যা সিনহা মিম ও চলচ্চিত্র অভিনেতা নীরব। 
জেমস

'স্বাধীনতা কনসার্টে' বাগেরহাট মাতাবেন নগর বাউল জেমস। বাগেরহাটের ইতিহাসে সবচেয়ে বড় এই কনসার্টে শুধু নগর বাউল নয়, উপস্থিত থাকবেন চিরকূটের শারমিন সুলতানা সুমি, লালন একাডেমি (কুষ্টিয়া), চলচ্চিত্র অভিনেত্রী পূর্ণিমা, বিদ্যা সিনহা মিম ও চলচ্চিত্র অভিনেতা নীরব। 

আগামী ২৬ মার্চ বিকেল ৪টায় বাগেরহাটের শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে 'স্বাধীনতা কনসার্ট'। কনসার্টটির আয়োজনে আছে বাগেরহাট জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো।

এ উপলক্ষে স্টেডিয়াম এবং শহরের প্রধান সড়কগুলো আলোকিত করা হয়েছে। এলাকাবাসীর মধ্যে উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। এটিকে নিরাপদ ও নিরবচ্ছিন্ন রাখতে নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। বাগেরহাট জেলা স্টেডিয়ামে কনসার্টটিতে লক্ষাধিক মানুষের সমাগম হবে বলে আশা করছেন আয়োজকরা।

স্বাধীনতা কনসার্টে প্রধান অতিথি থাকবেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন। কনসার্টে সভাপতিত্ব করবেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ কামরুজ্জামান টুকু।
 
বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিনসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন জানান, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের সহযোগিতায় বাগেরহাটবাসীর জন্য এ কনসার্টের আয়োজন করা হচ্ছে। 

তিনি বলেন, 'কনসার্টের জন্য আমরা সব ধরনের ব্যবস্থা করেছি। কনসার্টে আগত শিল্পী, কলাকুশলী ও দর্শনার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশের পাশাপাশি আমাদের দলের স্বেচ্ছাসেবকরা সেখানে থাকবেন।'

অ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন আরও বলেন, 'জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের আয়োজনে এই কনসার্ট বাগেরহাটের মানুষের আনন্দের জন্য। এই কনসার্টটি বাগেরহাটবাসীর জন্য উন্মুক্ত থাকবে। কনসার্টে প্রবেশের জন্য কোনো ফি নেই।'

তিনি বাগেরহাটবাসীকে কনসার্টটি দেখার আমন্ত্রণ জানান।

Comments

The Daily Star  | English
Cuet students block Kaptai road

Cuet closed as protest continues over students' death

The Chittagong University of Engineering and Technology (Cuet) authorities today announced the closure of the institution after failing to pacify the ongoing student protest over the death of two students in a road accident

5m ago