টাঙ্গাইলের নাগরপুরে নির্বাচনী সহিংসতায় নিহত ১

টাঙ্গাইলের নাগরপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দু'গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।
স্টার অনলাইন গ্রাফিক্স

টাঙ্গাইলের নাগরপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দু'গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।

আজ শুক্রবার সন্ধ্যায় উপজেলার দপ্তিয়র ইউনিয়নের পাইকেল গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত তোতা শেখ (৪০) দপ্তিয়র ইউনিয়নের পাইকেল গ্রামের আক্কেল শেখের ছেলে।

টাঙ্গাইলের সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) এস এম মুসা দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আহত তোতা শেখকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। আহত অপরজনকে গুরুতর আহত অবস্থায় মানিকগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত তোতার ভাই এবং সংঘর্ষের ঘটনায় আহত রফিক শেখ সাংবাদিকদের জানান, তারা পারিবারিকভাবে আওয়ামী লীগের সমর্থক এবং এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করছিলেন। তবে, একই গ্রামের আ. লীগের আরেকটি গ্রুপ তাদের বিরুদ্ধে নির্বাচনে কাজ না করার অভিযোগ আনে। এই বিষয় নিয়ে শুক্রবার বিকেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

'পরে সন্ধ্যায় ওই গ্রুপ সদলবলে অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা করে। স্থানীয়দের আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানের চিকিৎসক আমার ভাই তোতা শেখকে মৃত ঘোষণা করেন,' বলেন তিনি।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকার আল মামুন দ্য ডেইলি স্টারকে জানান, সংঘর্ষের খবর পেয়ে তিনি পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে তদন্ত কাজ শুরু করেছেন।

তবে, এ সংঘর্ষ নিয়ে তাৎক্ষণিকভাবে স্থানীয় কোনো আওয়ামী লীগ নেতার মন্তব্য পাওয়া যায়নি।

Comments

The Daily Star  | English

Sajek accident: Death toll rises to 9

The death toll in the truck accident in Rangamati's Sajek increased to nine tonight

40m ago