দুর্ঘটনা ও অগ্নিকাণ্ড

যাত্রাবাড়িতে বাসচাপায় একই পরিবারের নিহত ৩

যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় বাসচাপায় সিএনজি-চালিত অটোরিকশার যাত্রী একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২ জন।
Road Accident logo
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় বাসচাপায় সিএনজি-চালিত অটোরিকশার যাত্রী একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২ জন।

আজ শুক্রবার সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন আব্দুর রহমান (৬৫), মেয়ে শারমিন আক্তার (৩৫) ও তার স্বামী রিয়াজুল (৪৫)। আহত হয়েছে শারমিনের মেয়ে বৃষ্টি আক্তার (৬) ও অটোরিকশার চালক রফিক (৪২)।

আহত অবস্থায় সবাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সাড়ে ৭টার দিকে ৩ জনকে মৃত ঘোষণা করেন।

মৃত শারমিনের ভাই তানভীর জানান, তাদের বাড়ি বরিশালের উজিরপুরে। তার মা সাহেদা বেগম মহাখালী ক্যানসার হাসপাতালে ভর্তি। তার বাবা ও বোন দেশের বাড়ি থেকে ঢাকায় আসছিলেন তাকে দেখার জন্য।

তিনি বলেন, 'সকালে বরিশাল থেকে লঞ্চে সদরঘাটে নামার পর অটোরিকশায় মাতুয়াইলে ভাইয়ের বাসায় যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন। সেখান থেকে তাদের মহাখালী যাওয়ার কথা ছিল।'

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) বিশ্বজিৎ সরকার জানান, সকালে মাতুয়াইল মেডিকেলের সামনে সেন্টমার্টিন পরিবহনের একটি বাস সিএনজি-চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ৪ যাত্রী ও চালক আহত হন। পরে তাদেরকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে ৩ জন মারা যান। আহত ২ জনের চিকিৎসা চলছে।

Comments

The Daily Star  | English

Cuet students suspend protests

Say authorities assured them of meeting their major demands

10m ago