বেইলি রোডে সিমেন্ট কোম্পানির ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, আহত ১

রাজধানীর বেইলি রোডে একটি সিমেন্ট কোম্পানির ট্রাকের ধাক্কায় নুরে আলম (৪০) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তুহিন হোসেন (৩৮) নামে আরও একজন।
ট্রাকের ধাক্কায় ভ্যানটি উল্টে যায়। এতে ভ্যানে থাকা ডিম ভেঙে রাস্তায় ছড়িয়ে-ছিটিয়ে পড়ে। ছবি: সংগৃহীত

রাজধানীর বেইলি রোডে একটি সিমেন্ট কোম্পানির ট্রাকের ধাক্কায় নুরে আলম (৪০) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তুহিন হোসেন (৩৮) নামে আরও একজন।

আজ সোমবার ভোর ৪টার দিকে বেইলি রোড সার্কিট হাউজ মসজিদের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সকাল ৭টার দিকে নুরে আলমকে মৃত ঘোষণা করেন।

নুরে আলমের বাড়ি দিনাজপুরের পার্বতীপুর উপজেলায়। তার বাবার নাম মেহেরাব হোসেন। নুরে আলম তেজগাঁও রেলস্টেশন সংলগ্ন ডিমের আড়তে থাকতেন।

ভ্যানগাড়ির গ্যারেজ মালিক ফিরোজ আহমেদ দ্য ডেইলি স্টারকে জানান, ভোরে তারা তেজগাঁও আড়ত থেকে দুটি ভ্যানে ডিম নিয়ে যাচ্ছিলেন কেরানীগঞ্জের খোলামোড়ায়। পথে বেইলি রোডের ফাঁকা রাস্তায় পেছন দিক থেকে সিমেন্ট কোম্পানির একটি খালি ট্রাক তাদের দুটি ভ্যানকেই সজোরে ধাক্কা দেয়। এসময় ছিটকে পড়ে গুরুতর আহত হন তারা। খবর পেয়ে তাদের দুজনকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক নূরে আলমকে মৃত ঘোষণা করেন। আর তুহিন ২ পায়ে আঘাত পেয়েছেন। তাকে ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মুহাইমিনুল হাসান ডেইলি স্টারকে জানান, বেইলি রোডের সার্কিট হাউজের সামনের রাস্তায় একটি সিমেন্ট কোম্পানির খালি ট্রাক দুটি ভ্যানকে ধাক্কা দিয়েছে। এতে ভ্যানের এক চালক নিহত ও আরেকজন আহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছেন। মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

Comments

The Daily Star  | English

Thousands pray for rain as Bangladesh sizzles in heatwave

Thousands of Bangladeshis yesterday gathered to pray for rain in the middle of an extreme heatwave that prompted authorities to shut down schools around the country

14m ago