পটুয়াখালীতে ২ বাসের সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ২০

পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমড়াগাছিয়ায় ২টি বাসের সংঘর্ষে আয়শা বেগম (৩২) ও তার ছেলে আয়ান (৮) মাস নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ২০ জন।
কুয়াটাকা থেকে দিনাজপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া গোল্ডেন লাইন পরিবহন এবং কক্সবাজার থেকে কুয়াকাটার উদ্দেশ্যে ছেড়ে আসা সেবা পরিবহনের মধ্যে সংঘর্ষ হয়। ছবি: সোহরাব হোসেন/স্টার

পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমড়াগাছিয়ায় ২টি বাসের সংঘর্ষে আয়শা বেগম (৩২) ও তার ৮ মাসের ছেলে আয়ান নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ২০ জন।

আজ শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বরগুনার আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেন।

আহতদের উদ্ধার করে বরগুনার আমতলী উপজেলা হাসপাতাল ও পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত আয়শার স্বামী শাহিন ও মেয়ে রেবেকাও গুরুতর আহত হয়েছেন। তাদের বাড়ি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৩৯ নং ওয়ার্ডের সিপিজেড এলাকায়।

প্রত্যক্ষদর্শী ও আহত যাত্রীরা দ্য ডেইলি স্টারকে জানান, কুয়াটাকা থেকে দিনাজপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া গোল্ডেন লাইন পরিবহন এবং কক্সবাজার থেকে কুয়াকাটার উদ্দেশ্যে ছেড়ে আসা সেবা পরিবহনের মধ্যে সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শী স্থানীয় পেট্টোল পাম্পের কর্মচারী রহমান দ্য ডেইলি স্টারকে জানান, দুপুর সাড়ে ৩টার দিকে বিকট শব্দ শুনে ঘটনাস্থলে এসে দেখেন কক্সবাজার থেকে ছেড়ে আসা সেবা পরিবহনের বাসটি সড়কের পূর্ব পাশের ডোবায় পরে আছে এবং গোল্ডেন লাইন পরিবহনের বাসটি সড়কের পশ্চিম পাশে।

দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়রা, ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ আহত এবং নিহতদের উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে যায়।

ওসি মো. শাহ আলম হাওলাদার দ্য ডেইলি স্টারকে জানান, বাস দুটি আটক করা হয়েছে। গোল্ডেন লাইনের চালক আহত হয়ে পটুয়াখালী হাসপাতালে চিকিৎসাধীন আছে। অন্য বাসের চালক ও হেলপাররা পলাতক আছেন।

Comments