নটরডেমের শিক্ষার্থী নিহত: বিচারের দাবিতে আজও রাস্তায় শিক্ষার্থীরা

নটরডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানের নিহতের ঘটনায় জড়িতদের দ্রুত বিচারের দাবিতে আজ বৃহস্পতিবার আবারও রাস্তায় নেমেছেন শিক্ষার্থীরা।
নাঈম হাসানের নিহতের ঘটনায় জড়িতদের দ্রুত বিচারের দাবিতে রাস্তায় নটরডেম কলেজের শিক্ষার্থীরা। ছবি: প্রবীর দাশ

নটরডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানের নিহতের ঘটনায় জড়িতদের দ্রুত বিচারের দাবিতে আজ বৃহস্পতিবার আবারও রাস্তায় নেমেছেন শিক্ষার্থীরা।

আজ সকাল ১১টার বিক্ষুব্ধ শিক্ষার্থীরা নটরডেম কলেজের সামনে থেকে মিছিল বের করেন। মিছিলটি শাপলা চত্ত্বরে গিয়ে কিছুক্ষণ অবস্থান করে। পরে শিক্ষার্থীরা দুর্ঘটনাস্থল গুলিস্তানের দিকে যান।

এ সময় তারা 'আমার ভাই কবরে, খুনি কেন বাইরে', 'উই ওয়ান্ট জাস্টিস'সহ বিভিন্ন স্লোগান দেন।

গতকাল বুধবার সকাল সাড়ে ১১টার দিকে রাজধানীর গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) গাড়ির ধাক্কায় নিহত হন নাঈম হাসান।

ওই ঘটনায় ডিএসসিসির ওই গাড়ির চালককে আটক এবং গাড়িটিকে জব্দ করা হয়েছে বলে জানান পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া গতকাল দ্য ডেইলি স্টারকে বলেন, 'ব্যাগে থাকা জাতীয় জন্মনিবন্ধন সনদ দেখে নিহতের নাম জানা যায় নাঈম হাসান। তার পিতা মো. শাহ আলম দেওয়ান ও মা জান্নাতুল ফেরদৌস। তার বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পূর্ব কাজিরখিল দেওয়ানবাড়ী গ্রামে।'

Comments

The Daily Star  | English

Results of DU admission tests of all units published

There was a pass rate of 8.89 percent in A unit [Science] , 10.07 percent in B unit, 13.3 percent in C unit (Business), and 11.75 percent in Cha Unit (Fine Arts)

27m ago