অপরাধ ও বিচার

বদরুন্নেসার শিক্ষক রুমা সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

ঢাকার পল্লবীর ‘সাহিনুদ্দীন’ হত্যাকাণ্ডের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে নোয়াখালীর ‘যতন সাহা’ হত্যাকাণ্ড বলে অপপ্রচারের অভিযোগে বেগম বদরুন্নেসা সরকারী মহিলা কলেজের সহকারী অধ্যাপক রুমা সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।
স্টার অনলাইন গ্রাফিক্স

ঢাকার পল্লবীর 'সাহিনুদ্দীন' হত্যাকাণ্ডের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে নোয়াখালীর 'যতন সাহা' হত্যাকাণ্ড বলে অপপ্রচারের অভিযোগে বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক রুমা সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

এই অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল বুধবার রুমা সরকারকে র‍্যাব সদর দপ্তরে নিয়ে আসা হয়েছিল।

আজ র‍্যাবের পক্ষ থেকে পাঠানো এক ক্ষুদে বার্তায় জানানো হয়, রুমা সরকারের বিরুদ্ধে আজ ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫/২৮/৩১ ধারায় মামলা করে রমনা থানায় হস্তান্তর করা হয়েছে।

রমনা থানার উপপরিদর্শক আমির উল ইসলাম দ্য ডেইলি স্টারকে বলেন, র‍্যাব-৩ এর ওয়ারেন্ট অফিসার মনির উদ্দিন বাদী হয়ে রাত ৩টার দিকে মামলা দায়ের করেন।

উল্লেখ্য, গত ১৬ মে ব্যবসায়ী সাহিনুদ্দিনকে তার ছেলের সামনে কুপিয়ে হত্যা করে দুই যুবক। এই ঘটনায় সাবেক একজন এমপিসহ বেশ কয়েকজনকে গ্রেপ্তার করেছে আইন শৃঙ্খলা বাহিনী।

অন্যদিকে, গত ১৫ অক্টোবর বিকেলে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার ৬নং ওয়ার্ডের নরোত্তমপুরের শ্রী শ্রী রাধা কৃষ্ণ গৌর নিত্যানন্দ মন্দির (ইসকন মন্দির) এবং বিজয়া সার্বজনীন দূর্গা মন্দিরে সাম্প্রদায়িক সন্ত্রাসীদের হামলায় নিহত হন যতন সাহা। ওই হামলায় নির্মমভাবে তাকে পিটিয়ে হত্যা করা হয়।

Comments

The Daily Star  | English

Cuet students suspend protests

Say authorities assured them of meeting their major demands

2h ago