গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনা: বাসচালক গ্রেপ্তার

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস-প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে ৯ জন নিহত ও ২৫ আহত হওয়ার ঘটনার ২ দিন পর হাসপাতাল থেকে বাসচালককে গ্রেপ্তার করেছে হাইওয়ে পুলিশ।
স্টার অনলাইন গ্রাফিক্স

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস-প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে ৯ জন নিহত ও ২৫ আহত হওয়ার ঘটনার ২ দিন পর হাসপাতাল থেকে বাসচালককে গ্রেপ্তার করেছে হাইওয়ে পুলিশ।

আজ সোমবার বিকাল ৩টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাসচালক শংকর দাসকে (৪৫) গ্রেপ্তার করে ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির একটি দল।

এর আগে গতকাল রোববার রাত ১০টার দিকে ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী ট্রাফিক উপ-পরিদর্শক গৌতম কুমার বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের নাম উল্লেখ করে কাশিয়ানী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় বাসচালককে গ্রেপ্তার দেখানো হয়েছে।

ভাটিয়াপাড়া হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক সিরাজুল ইসলাম দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির একটি দল খুলনা মেডিকেল কলেজ থেকে চিকিৎসাধীন অবস্থায় শংকর দাসকে আটক করে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হামিদ উদ্দিন আহমেদ জানান, গত শনিবার কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে বাস-প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে শংকর দাস পা ভেঙে আহত হন। তাকে প্রথমে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, শংকর দাস এখনো পুলিশ হেফাজতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তিনি সুস্থ হলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, গত শনিবার বেলা ১১টার দিকে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কে মিল্টন বাজার এলাকায় বাস-প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে ৩ পরিবারের ৭ জনসহ মোট ৯ জন নিহত হন। এ ঘটনায় আহত হন আরও অন্তত ২৫ জন।

Comments