কক্সবাজারে সাবেক ছাত্রলীগ নেতাসহ ২ জন গুলিবিদ্ধ

কক্সবাজার শহরের সুগন্ধা পয়েন্ট এলাকা থেকে দুবৃত্তের ছোড়া গুলিতে আহত হয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মোনাফ সিকদারসহ দুজন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে দুর্বৃত্তরা। 
স্টার অনলাইন গ্রাফিক্স

কক্সবাজার শহরের সুগন্ধা পয়েন্ট এলাকা থেকে দুবৃত্তের ছোড়া গুলিতে আহত হয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মোনাফ সিকদারসহ দুজন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে দুর্বৃত্তরা। 

মোনাফ শহরের পেশকার পাড়ার শাহাব উদ্দিন সিকদারের ছেলে। বর্তমানে তিনি আওয়ামী যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত রয়েছেন। মোনাফ ছাড়াও গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের ছনখোলা এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মোহাম্মদ তারেক (২২)। 

মোনাফের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকদের পরামর্শে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

ঘটনার প্রত্যক্ষদর্শী বেলাল হোসেন রনি দ্য ডেইলি স্টারকে বলেন, 'মোনাফ তার মোটরসাইকেল থেকে নামার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আগে থেকে উৎপেতে থাকা এক যুবক তাকে গুলি করে দ্রুত পালিয়ে যায়। পালানোর সময় সে আশে-পাশে কয়েক রাউন্ড গুলি ছোড়ে।'

ঘটনাস্থলের আশেপাশে থাকা সিসি ক্যামেরার ফুটেজ যাচাই করলে ওই সন্ত্রাসীকে চিহ্নিত করা যাবে বলেও জানান তিনি।

এই বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীরুল গীয়াস দ্য ডেইলি স্টারকে বলেন, 'ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। অপরাধীদের চিহ্নিত ও গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ।'

এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু তালেব, সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি ইশতিয়াক আহমদ জয়, কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক হিল্লোল দাশসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।

Comments

The Daily Star  | English
IMF lowers Bangladesh’s economic growth

IMF calls for smaller budget amid low revenue receipts

The IMF mission suggested that the upcoming budget, which will be unveiled in the first week of June, should be smaller than the projection, citing a low revenue collection, according to a number of finance ministry officials who attended the meeting.

2h ago