অন্যের স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় দুপক্ষের সংঘর্ষে ১১ জন আহত

ফরিদপুরের নগরকান্দায় একজনের স্ত্রীকে নিয়ে আরেকজন পালিয়ে যাওয়ার ঘটনায় দুপক্ষের সংঘর্ষে ১১ জন আহত হয়েছেন। 
স্টার অনলাইন গ্রাফিক্স

ফরিদপুরের নগরকান্দায় একজনের স্ত্রীকে নিয়ে আরেকজন পালিয়ে যাওয়ার ঘটনায় দুপক্ষের সংঘর্ষে ১১ জন আহত হয়েছেন। 

আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কাইচাইল ইউনিয়নের পোরদিয়া বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

পরে নগরকান্দা থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের মধ্যে ২ জনকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে এবং ৩ জনকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওই এলাকার বাসিন্দাদের সূত্রে জানা গেছে, কাইচাইল ইউনিয়নের কফাই বালিয়া গ্রামের মুন্নু মাতুব্বরের ছেলে আনিস মাতুব্বর (২৮) একই গ্রামের জলিল ফকিরের ছেলে শাহিন ফকিরের (২৮) স্ত্রীকে নিয়ে গত এক মাস আগে পালিয়ে যান।

এ ঘটনাকে কেন্দ্র করে সকালে স্থানীয় পোড়াদিয়া বাজারে আনিসের ছোট ভাই সুজনের সঙ্গে শাহিন ও তার ভায়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এ নিয়ে ওই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়।

পরে ওই গ্রামের বাসিন্দারা দুই ভাগে বিভক্ত হয়ে দেশীয় অস্ত্র ঢাল, সড়কি ও ইট-পাথর নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ১১ জন আহত হন। ঘণ্টাখানেক পর নগরকান্দা থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাইচাইল ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মোস্তাক খান জানান, কফাই গ্রামে দুই পক্ষের সংঘর্ষের খবর শুনে তিনি ঘটনাস্থলে ছুটে যান। 

তিনি বলেন, 'পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুই পক্ষকে নিয়ে আলোচনায় বসে এ সমস্যা সমাধানের উদ্যোগ নেওয়া হবে।'

সংঘর্ষের বিষয়ে জানতে শাহিন ফকির ও আনিস মাতুব্বরের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি। সংঘর্ষের পর থেকে তারা মোবাইল ফোন বন্ধ রেখে আত্মগোপনে আছেন বলে জানা গেছে।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) সুমিনূর রহমান দ্য ডেইলি স্টারকে বলেন, 'পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। তিনি বলেন, 'গতকাল বিকেল পর্যন্ত কোনো পক্ষ থেকে থানায় অভিযোগ দেয়নি।'

 

Comments

The Daily Star  | English

Submarine cable breakdown disrupts Bangladesh internet

It will take at least 2 to 3 days to resume the connection

1h ago