নিরাপদে ভোট দেওয়ার পরিবেশ সৃষ্টি করে দেবে সেনাবাহিনী, প্রত্যাশা ড. কামালের | The Daily Star Bangla
০৭:৫৪ অপরাহ্ন, ডিসেম্বর ২৮, ২০১৮ / সর্বশেষ সংশোধিত: ০৮:০০ অপরাহ্ন, ডিসেম্বর ২৮, ২০১৮

নিরাপদে ভোট দেওয়ার পরিবেশ সৃষ্টি করে দেবে সেনাবাহিনী, প্রত্যাশা ড. কামালের

স্টার অনলাইন রিপোর্ট

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন বলেছেন, “দেশপ্রেমিক সেনাবাহিনী ৩০ ডিসেম্বর ভোটারদের নিরাপদে ভোট দেওয়ার পরিবেশ সৃষ্টি করে দেবে, জাতীয় ঐক্যফ্রন্ট তাদের কাছে সে প্রত্যাশাই করছে।”

আজ শুক্রবার গণমাধ্যমের উদ্দেশে পাঠানো এক বিবৃতিতে আইন শৃঙ্খলা বাহিনীর বিরুদ্ধে অভিযোগ তুলে তিনি বলেন, “বৃহস্পতিবার রাত থেকে চিরুনি অভিযানে নেমেছে আইন-শৃঙ্খলা বাহিনী। এ অভিযানের মাধ্যমে তারা ঐক্যফ্রন্ট নেতা-কর্মী-সমর্থকদের টার্গেট করে আটক করছে। যেখানে যাকে পেয়েছে তাকেই আটক করে নিয়ে গেছে। এভাবে দমন-পীড়ন ও গণগ্রেফতার চালিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের অগ্রযাত্রাকে থামিয়ে রাখা যাবে না।”

ড. কামাল দাবি করেন, “তফসিল ঘোষণার দিন কারাগারে ছিল ৯০ হাজার বন্দি। অথচ গতকাল বৃহস্পতিবার দাঁড়ায় ৯৭ হাজারে। বর্তমানে সেটা বেড়ে লক্ষাধিক। ইতিমধ্যে মামলা হয়েছে ৮৪৪টি, আহত হয়েছেন ১৩ হাজারের বেশি, নিহত ৯ জন, হামলা হয়েছে ২ হাজার ৮৯৬টি। দিন দিন এ পরিসংখ্যান জ্যামিতিক হারে বাড়ছে। ...গণগ্রেপ্তারের মধ্য দিয়ে দেশের কারাগারগুলোকে ঐক্যফ্রন্ট নেতা-কর্মীদের দিয়ে ভরে ফেলা হচ্ছে।”

আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, “আজ ঐক্যফ্রন্টের ভরসা দেশের জনগণ তথা সর্বস্তরের ভোটার। যারা অতীতে কখনো সময়ের সাহসী ও সঠিক সিদ্ধান্ত নিতে ভুল করেননি, তারা এবারও ভুল করবেন না। সব ধরনের ভয়-ভীতিকে তুচ্ছজ্ঞান করে ঐক্যবদ্ধভাবে বীরের মতো ভোট কেন্দ্রে উপস্থিত হবেন তারা।”

“প্রিয় দেশবাসী ও ভোটাদের প্রতি আবারও আমার আকুল আবেদন, ৩০ ডিসেম্বর ভোট কেন্দ্রে গিয়ে দ্বিধাহীন চিত্তে আপনার মূল্যবান ভোট প্রয়োগ করে দেশের স্বাধীনতা এবং আপনাদের মালিকানা নিশ্চিত করবেন। দেশবাসীর প্রতি এটাই আমার প্রত্যাশা।”

Stay updated on the go with The Daily Star Android & iOS News App. Click here to download it for your device.

Grameenphone and Robi:
Type START <space> BR and send SMS it to 2222

Banglalink:
Type START <space> BR and send SMS it to 2225

পাঠকের মন্তব্য

Top