কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ | The Daily Star Bangla
০৬:২৪ অপরাহ্ন, সেপ্টেম্বর ১১, ২০১৮ / সর্বশেষ সংশোধিত: ০৬:৩১ অপরাহ্ন, সেপ্টেম্বর ১১, ২০১৮

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়া উপজেলায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নারী-পুরুষসহ সাতজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১০জন।

নিহতরা হলেন, চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর গ্রামের আহমেদ হোছাইনের ছেলে খায়ের আহমদ (৩৫), উপজেলার বরইতলী ইউনিয়নের মনজুর আলমের ছেলে জহির আহমদ (৩৫), হারবাং ইউনিয়নের পাহাড়পাড়া গ্রামের ছৈয়দ আহমদের ছেলে আবুল কাসেম (২৭), লোহাগাড়া উপজেলার আধুনগর গ্রামের মোস্তাক আহমদের স্ত্রী রোকেয়া বেগম (৫০), তার মেয়ে জাইতুন আক্তার (৩০), লোহাগাড়ার চুনতি হিন্দুপাড়া গ্রামে জতিন্দ্র সিকদারের স্ত্রী বাসন্তী সিকদার (৬৫) এবং উপজেলার বরইতলী ইউনিয়নের উত্তরপাড়ার গ্রামের মনজুর আলমের ছেলে শফিকুল কাদের তুষার (১৮)।

এর মধ্যে শফিকুল কাদের তুষার চকরিয়া সরকারী কলেজের ছাত্র এবং খায়ের আহমদ হিউম্যান হলারটির চালক।

আজ সকাল ১১টার দিকে যাত্রীবাহী বাস ও হিউম্যান হলার টাটা ম্যাজিকের মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে।

দুর্ঘটনায় গাড়ি দুটির নারী-শিশুসহ অন্তত ১০জন আহত হয়েছেন। আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ হতাহতদের উদ্ধার এবং দুর্ঘটনাকবলিত বাস দুটি জব্দ করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কক্সবাজারমুখী স্টার লাইন পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৫-০৬৩৮) একটি বাস চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বরইতলী ইউনিয়নের নতুন রাস্তার মাথার অদুরে ফিলিং স্টেশনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা লোহাগাড়ামুখী একটি যাত্রীবাহী টাটা ম্যাজিক গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। পরে তিনজন চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পৌর শহরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এছাড়াও, আহতদের মধ্যে তিনজন মারা যান চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে।

মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ নূরে আলম পলাশ বলেন, মর্মান্তিক এই দুর্ঘটনায় চারজন পুরুষ ও তিনজন নারী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন হিউম্যান হলারের চালক এবং অন্য ছয়জন ওই যানের যাত্রী ছিলেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, নিহতদের মধ্যে চারজন পুরুষ ও তিনজন নারীর পরিচয় নিশ্চিত হওয়া গেছে। দুর্ঘটনাকবলিত যানগুলোকে মহাসড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে।

Stay updated on the go with The Daily Star News App. Click here to download it for your device.

Grameenphone and Robi:
Type START <space> BR and send SMS it to 2222

Banglalink:
Type START <space> BR and send SMS it to 2225

পাঠকের মন্তব্য

Top