ইতিহাসের সবচেয়ে স্বস্তিদায়ক ঈদযাত্রা হয়েছে এবার: কাদের | The Daily Star Bangla
০৫:৪৬ অপরাহ্ন, জুন ০৫, ২০১৯ / সর্বশেষ সংশোধিত: ০৫:৪৯ অপরাহ্ন, জুন ০৫, ২০১৯

ইতিহাসের সবচেয়ে স্বস্তিদায়ক ঈদযাত্রা হয়েছে এবার: কাদের

বাসস, ঢাকা

এর আগের কোনো ঈদে এত স্বস্তিতে মানুষ বাড়ি ফিরতে পারেনি দাবি করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে স্বস্তিদায়ক ঈদযাত্রা হয়েছে এবার।

ওবায়দুল কাদের আজ বুধবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এই কথা বলেন।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ সিনিয়র নেতারা দেশের সুশীল সমাজের প্রতিনিধি ও কূটনীতিক ব্যক্তিত্ব, রাজনৈতিক দলের নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

ওবায়দুল কাদের বলেন, “এবার একটা উৎসাহ-উদ্দীপনা নিয়ে শান্তিপূর্ণ পরিবেশে এবং নিরাপদে মানুষ বাড়িতে ফিরে গেছে। আমি আশা করি এবং বিশ্বাস করি ঈদের পরও তারা স্বস্তিতেই কর্মস্থলে ফিরে আসবেন এবং সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করবেন।”

অভ্যাগতদের উদ্দেশে তিনি বলেন, “আমাদের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পক্ষ থেকে আমি বাংলাদেশের সর্বস্তরের জনগণ ও আমাদের পার্টির নেতা-কর্মীসহ সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি।”

দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, “আমাদের জাতীয় সম্মেলন খুব দূরে নয়। দলকে আরও সুসংগঠিত, আরও স্ট্রিমলাইন, আরও স্ট্রংগার আরও মডার্ন করবো। একটা শক্তিশালী টিমওয়ার্ক গঠন করবো শেখ হাসিনার নেতৃত্বে।”

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু, সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খাঁন কামাল, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও এনামুল হক শামীম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, উপ-দফতর ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ মহানগর আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী অংশ নেন।

 

Stay updated on the go with The Daily Star Android & iOS News App. Click here to download it for your device.

Grameenphone and Robi:
Type START <space> BR and send SMS it to 2222

Banglalink:
Type START <space> BR and send SMS it to 2225

পাঠকের মন্তব্য

Top