১৪ মাস পর চিত্রনায়িকা পপির খোঁজ

দীর্ঘ ১৪ মাস পর খোঁজ পাওয়া গেল ৩ বার জাতীয় পুরস্কার পাওয়া চলচ্চিত্র অভিনেত্রী পপির। ২০২০ সালের ২৩ ডিসেম্বর ফেসবুকে একটি পোস্ট করেন সাদিকা পারভিন পপি। সেখানে তিনি লিখেছিলেন, ‘স্বপ্ন দেখতে দেখতে তুমি এসে হাজির, অন্ধকারে ভালোবাসার ঝলকানি।’ এরপর এত দিন তিনি মিডিয়া থেকে নিজেকে একবারে গুটিয়ে রেখেছিলেন। কোনো মিডিয়ার কথা বলেননি এই অভিনেত্রী।
popy.jpg

দীর্ঘ ১৪ মাস পর খোঁজ পাওয়া গেল ৩ বার জাতীয় পুরস্কার পাওয়া চলচ্চিত্র অভিনেত্রী পপির। ২০২০ সালের ২৩ ডিসেম্বর ফেসবুকে একটি পোস্ট করেন সাদিকা পারভিন পপি। সেখানে তিনি লিখেছিলেন, 'স্বপ্ন দেখতে দেখতে তুমি এসে হাজির, অন্ধকারে ভালোবাসার ঝলকানি।' এরপর এত দিন তিনি মিডিয়া থেকে নিজেকে একবারে গুটিয়ে রেখেছিলেন। কোনো মিডিয়ার কথা বলেননি এই অভিনেত্রী।

আগামী ২৮ জানুয়ারি শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে দীর্ঘ দিনের আড়াল সরিয়ে আজ ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের হয়ে ভোট চেয়ে পপি বলেন, কাঞ্চন ভাই চলচ্চিত্রের একজন সফল নায়ক। সড়কের নায়ক তিনি। তাকে অবশ্যই ভোট দেবেন। নিপুন আমার বন্ধু, খুবই ভালো মনের মানুষ। এ ছাড়া রিয়াজ, ফেরদৌস আমার খুব ভালো বন্ধু তাদের পাশে আছি আমি।'

তিনি আরও বলেন, শিল্পী সমিতির চেয়ার দখল করে একজন আমাদের পিঠে বন্দুক রেখে শিকার করে আমাকে, আমাদের অপমান করেছে। আমি ৩ বার জাতীয় পুরস্কার পেয়েছি, তিনি আমাকে শিল্পী সমিতির সদস্য পদ বাতিল করার জন্য চিঠি দিয়েছিলেন। আমি রাগে, দুঃখে, অপমানে সব কিছু থেকে দূরে ছিলাম। আর কোনোদিন ক্যামেরার সামনে আসবো না ভেবেছিলাম। কিন্তু এলাম এই কথাগুলো বলার জন্য। কোথায় আছি, কী করবো বিস্তারিত বিস্তারিত কথা পরে বলবো, যোগ করেন পপি।

পপি ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত 'কুলি' সিনেমার মধ্য দিয়ে নায়িকা হিসেবে চলচ্চিত্র জগতে আসেন।

Comments

The Daily Star  | English
Default loans

High bad loans a 'big threat' to financial sector: BB

The central bank said in quarterly review on money and exchange rate

57m ago