আমিরের বিরুদ্ধে ‘ধর্মীয় ভাবাবেগে’ আঘাতের অভিযোগ বিজেপি সংসদ সদস্যের

নতুন একটি আতশবাজির বিজ্ঞাপনে অভিনয় করে ট্রোলের শিকার হয়েছেন বলিউড সুপারস্টার আমির খান। বিজেপির কর্ণাটকের সংসদ সদস্য অনন্ত কুমার হেগড়ে অভিযোগ করেছেন, এই বিজ্ঞাপনের মাধ্যমে আমির ‘ধর্মীয় ভাবাবেগে’ আঘাত হেনেছেন।
আমির খান। ছবি: সংগৃহীত

নতুন একটি আতশবাজির বিজ্ঞাপনে অভিনয় করে ট্রোলের শিকার হয়েছেন বলিউড সুপারস্টার আমির খান। বিজেপির কর্ণাটকের সংসদ সদস্য অনন্ত কুমার হেগড়ে অভিযোগ করেছেন, এই বিজ্ঞাপনের মাধ্যমে আমির 'ধর্মীয় ভাবাবেগে' আঘাত হেনেছেন।

আজ শুক্রবার বলিউড লাইফের এক প্রতিবেদনে বিষয়টি জানানো হয়েছে।

অনন্ত কুমার হেগড়ে সিয়েট টায়ারের এমডি এবং সিইওকে একটি চিঠি লিখে বিষয়টি বিবেচনা করতে বলেছেন। তার দাবি, বিজ্ঞাপনটি 'অনেকের মাঝে অস্থিরতা' সৃষ্টি করছে।

 

তিনি চিঠিতে লিখেছেন, আপনার সংস্থার সাম্প্রতিক বিজ্ঞাপনে আমির খান মানুষকে রাস্তায় আতশবাজি না ফাটানোর পরামর্শ দিচ্ছেন। মানলাম এটা খুব ভাল বার্তা। কিন্তু, বিজ্ঞাপনটি অনেকের মাঝে 'অস্থিরতা' সৃষ্টি করেছে। কারণ আতশবাজি ফাটানোর মাধ্যমে শব্দ দূষণের কথা বলা হচ্ছে। কিন্তু, অন্য সম্প্রদায়ের অনুষ্ঠানেও শব্দ দূষণ হয়, জনসাধারণের ভোগান্তি হয়। সেগুলো নিয়ে তারা কথা বলেন না।

তিনি আরও লিখেছেন, একদল 'হিন্দু বিরোধী নায়ক' সবসময় হিন্দু ভাবাবেগে আঘাত করে। কিন্তু, তাদের সম্প্রদায়ের অন্যায়কে কখনো তুলে ধরে না।

আমির খান বর্তমানে লাল সিং চাড্ডা সিনেমার মুক্তির অপেক্ষায় আছেন।

Comments