শুটিংয়ে ফিরেছেন টিভি নাটকের শিল্পীরা

ক্যামেরা-অ্যাকশন-কাট-মেকআপ শব্দগুলো থেকে কিছুদিন দূরে ছিলেন টিভি নাটকের অভিনয় শিল্পীরা। তবে, আজ বুধবার থেকে আবার শুটিং শুরু করেছেন কেউ কেউ। আগামীকাল থেকে পুরো উদ্যমে শুটিং শুরু করবেন বেশিরভাগ শিল্পী।
শামীম জামান পরিচালিত প্রিয়জন নাটকের শুটিংয়ের দৃশ্য। ছবি: সংগৃহীত

ক্যামেরা-অ্যাকশন-কাট-মেকআপ শব্দগুলো থেকে কিছুদিন দূরে ছিলেন টিভি নাটকের অভিনয় শিল্পীরা। তবে, আজ বুধবার থেকে আবার শুটিং শুরু করেছেন কেউ কেউ। আগামীকাল থেকে পুরো উদ্যমে শুটিং শুরু করবেন বেশিরভাগ শিল্পী।

দর্শকপ্রিয় অভিনেতা মোশাররফ করিম পূবাইলের একটি শুটিং হাউজে শুটিং শুরু করেছেন। প্রিয়জন নামের এই ধারাবাহিকে তার সঙ্গে আরও অভিনয় করছেন ফারুক আহমেদ, আখম হাসান প্রমুখ। এটি পরিচালনা করছেন শামীম জামান।

মোশাররফ করিম দ্য ডেইলি স্টারকে বলেন, 'প্রিয়জন নাটকটির প্রচার চলছে। শুটিং না করলে নাটকটির প্রচার চলবে কেমন করে? তাই স্বাস্থ্যবিধি মেনে আমরা কাজ শুরু করেছি।'

জনপ্রিয় টিভি তারকা অপূর্ব আজ থেকে শুটিং শুরু করেছেন উত্তরার একটি শুটিং হাউজে। তিনি বলেন, 'জ্বর নিয়েও শুটিং করতে এসেছি। কারণ, শুটিং না করলে পরিচালক ও প্রযোজক ফেঁসে যাবেন।'

অভিনয়ে ফিরেছেন আরেক জনপ্রিয় টিভি তারকা তারিন। একটি মিউজিক্যাল ডকু ফিল্মে গতকাল ও আজ শুটিং করেছেন তিনি।

পূবাইলের হাসনাহেনা শুটিং হাউজে আজ দিনব্যাপী শুটিং হয়েছে আরও একটি নাটকের। নাটকটি পরিচালনা করছেন সোহাগ গাজী। আগামীকালও শুটিং চলবে।

হাসনাহেনা শুটিং হাউজের ম্যানেজার মূসা বলেন, 'লকডাউনে শুটিং না করায় ক্ষতির মুখে পড়েছি। নতুন করে শুটিং শুরু হওয়ায় আমরা খুশি।'

পূবাইলে স্বপ্নীল শুটিং হাউজে শুটিং করেছেন পরিচালক আল হাজেন। তার পরিচালিত মেহমান নামের ধারাবাহিকটি মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হচ্ছে। মেহমানে অভিনয় করেছেন মাজনুন মিজান, তানজিকা, অপর্ণা ঘোষসহ অনেকে।

পরিচালক আল হাজেন দ্য ডেইলি স্টারকে বলেন, 'আগামীকালও আমরা শুটিং করব।'

এ সময়ের ব্যস্ত অভিনেত্রী মনিরা মিঠু আগামীকাল থেকে শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন। কায়সার আহমেদ পরিচালিত গোলমাল নামের একটি ধারাবাহিকের শুটিং করবেন তিনি।

মনিরা মিঠু বলেন, 'কয়েকজন পরিচালককে সময় দেওয়া আছে। এ মাসজুড়ে শুটিং করব।'

সিনিয়র অভিনেত্রী দিলারা জামান নতুন নাটকে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন। ১২ আগস্ট থেকে এক ঘণ্টার একটি নাটকের শুটিং করবেন তিনি।

অভিনয় শিল্পী সংঘের সভাপতি শহীদুজ্জামান সেলিম শুটিংয়ে ফিরছেন আগামীকাল থেকে। তিনি বলেন, 'কেবল সংগঠনের সভাপতি হিসেবে নয়, একজন শিল্পী হিসেবে এবং একজন সচেতন মানুষ হিসেবে সব শিল্পীকে অনুরোধ করবো ভ্যাকসিন নিয়ে শুটিংয়ে আসুন।'

ফজলুর রহমান বাবু আজ থেকে শুটিং শুরু করেছেন। আগামী ১৫ আগস্টের জন্য বিটিভিতে একটি অনুষ্ঠানের শুটিং করেছেন তিনি।

Comments

The Daily Star  | English

Sajek accident: Death toll rises to 9

The death toll in the truck accident in Rangamati's Sajek increased to nine tonight

1h ago