জীবনের ‘শ্রেষ্ঠ’ সময় পার করছেন পরীমনি

পরীমনি। ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা। সবশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘গুণিন’। এ ছাড়া, সবশেষ অভিনয় করেছেন ‘মা’ সিনেমায়।
পরীমনি। ছবি: স্টার ফাইল ফটো

পরীমনি। ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা। সবশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা 'গুণিন'। এ ছাড়া, সবশেষ অভিনয় করেছেন 'মা' সিনেমায়।

প্রথমবার মা হতে যাচ্ছেন তিনি। সেজন্য অভিনয় থেকে দূরে আছেন। বিভিন্ন বিষয় নিয়ে দ্য ডেইলি স্টার'র সঙ্গে কথা বলেছেন তিনি।

মা হতে যাচ্ছেন, কীভাবে কাটছে এখনকার সময়?

সুন্দর সময় পার করছি। জীবনের শ্রেষ্ঠ সময় পার করছি। এই সুন্দর মুহূর্তটিকে ব্যাখ্যা করার ভাষা নেই। এখন বাসায় থাকছি। মাঝে-মধ্যে নিয়মিত চেকআপের জন্য ডাক্তারের কাছে যাচ্ছি। আমি মনে করি, একজন নারীর জন্য এই সময়টা জীবনের অন্যতম ভালো সময়।

মা হওয়ার আগাম অনুভূতি কেমন?

ভীষণ ভালো লাগার। ভীষণ খুশির। অন্যরকম অনুভূতি কাজ করছে। প্রতিটি নারী হয়ত এই সময়ের অপেক্ষায় থাকেন। আমিও আছি। নতুন অতিথি আসবে, মা হব, সন্তানকে আদর করব—এই যে নতুনের অপেক্ষায় থাকা, এমন প্রাপ্তি পৃথিবীর অন্যকিছুতেই হবে না।

নতুন অতিথির নাম চূড়ান্ত করেছেন?

না, না। মনে-মনে একটা নাম ঠিক করেছিলাম। কিন্তু, ফেসবুকে ওই নামটি দেখার পর তা বাদ দিয়েছি। তাই এখন আর নাম ঠিক করছি না। আগে পৃথিবীর মুখ দেখুক, তারপর নাম ঠিক করব। আমি ও আমার স্বামী রাজ ২টি নাম রাখতে পারি।

আবার ২ জনে মিলেও একটি নাম রাখতে পারি। এখন নতুন অতিথির জন্য শুভকামনা করছি শুধু। আমরা নতুন অতিথি ছেলে না মেয়ে তাও জানতে চাইনি ডাক্তারের কাছে। সৃষ্টিকর্তার কাছে চাওয়া সুস্থ সন্তান হোক।

আপাতত তাহলে অভিনয় থেকে বিরতি নিয়েছেন?

না। আমি তো কোথাও যাইনি? যেখানে ছিলাম সেখানেই আছি। শুধু কিছুদিনের জন্য ছুটি নিয়েছি। যেখানে ছিলাম সেখানেই আবার ফিরব।

ভক্তদের কাছে চাওয়া?

ভক্ত ও সবার কাছে চাওয়া একটাই, সবাই আমার জন্য বেশি-বেশি দোয়া করবেন। মন ভরে আমার ও অনাগত সন্তানের জন্য আশীর্বাদ করবেন। আমার অনাগত সন্তান যেন সুস্থ হয়ে পৃথিবীর মুখ দেখে।

Comments