চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন মেন্ডিস

প্রথম সেশনের খানিক আগে আচমকা বুকে ব্যথায় মাঠেই বসে পড়েন কুশল মেন্ডিস। তাকে পরে নিয়ে যাওয়া হয় খেলার বাইরে।
kusal mendis
বুকে ব্যাথায় কাতর কুশল মেন্ডিসকে নিয়ে যাওয়া হয় খেলার বাইরে। ছবি: ফিরোজ আহমেদ

প্রথম সেশনের খানিক আগে আচমকা বুকে ব্যথায় মাঠেই বসে পড়েন কুশল মেন্ডিস। তাকে পরে নিয়ে যাওয়া হয় খেলার বাইরে। শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য হাসপাতালে নিয়ে পর্যবেক্ষণ করা হচ্ছে শ্রীলঙ্কান এই ক্রিকেটারকে। শ্রীলঙ্কান কোচ ক্রিস সিলভারউড জানালেন, তারা আশায় আছেন এই ম্যাচেই আবার ফিরবেন এই ব্যাটসম্যান।

সোমবার লাঞ্চ বিরতির ঠিক আগে ২৩তম ওভারের প্রথম বলের পরের ঘটনা। কাসুন রাজিতার অফ স্টাম্পের বাইরে বল অনায়াসে ছেড়ে দিয়েছিলেন মুশফিকুর রহিম। কিপার নিরোশান ডিকভেলা বল ধরে দিচ্ছিলেন দ্বিতীয় স্লিপে দাঁড়ানো মেন্ডিসের কাছে। বল ধরে একটু পেছনের দিকে হেলে যান মেন্ডিস। পরে তখনই বুকে চাপ দিয়ে বসে পড়েন মাঠে।

ফিজিও প্রবেশ করে দ্রুত মাঠ থেকে বের করে নিয়ে যান তাকে। পরে এই ব্যাটসম্যানকে নেওয়া হয় হাসপাতালে। দিনের খেলা শেষে কথা বলতে এসে সিলভারউড জানালেন তারা আশায় আছেন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে দ্রুতই খেলায় যোগ দেবেন তিনি,  'কুশলের (মেন্ডিস) কিছু পরীক্ষা করা হয়েছে, দেখা হচ্ছে সে ঠিক আছে কিনা। সে ডাক্তারের কাছ থেকে রিপোর্ট পাবে। আমাদের প্রথম গুরুত্বের ব্যাপার হবে তার সুস্থতা। আশা করি সে ঠিক হয়ে আজ রাতেই হোটেলে যোগ দেবে।'

Comments

The Daily Star  | English

Cuet students suspend protests

Say authorities assured them of meeting their major demands

3h ago