পরেরবার উদযাপনে মাহমুদউল্লাহকে বিরক্ত করবে না স্কটল্যান্ড

আইসিসির দেওয়া সংবাদ সম্মেলনের ফুটেজ থেকে ৫৩ সেকেন্ডের অংশ কেটে নিজেদের সোশ্যাল মিডিয়া হেন্ডেলে প্রকাশ করেছে ক্রিকেট স্কটল্যান্ড
Mahmudullah

স্কটল্যান্ডের কাছে হেরে বিধ্বস্ত বাংলাদেশ অধিনায়ককে সংবাদ সম্মেলনে কয়েকটা প্রশ্নের উত্তর দেওয়ার পরই থেমে যেতে হয়েছিল। এই কক্ষের ঠিক পাশেই যে স্কটিশরা  উদযাপনে মাতোয়ারা। সেই আওয়াজই থামিয়ে দিচ্ছিল তাকে। এবার সেই ফুটেজ পোস্ট করে মজার ছলে দুঃখ প্রকাশ করল তারা।

আইসিসির দেওয়া সংবাদ সম্মেলনের ফুটেজ থেকে ৫৩ সেকেন্ডের অংশ কেটে নিজেদের সোশ্যাল মিডিয়া হেন্ডেলে প্রকাশ করেছে ক্রিকেট স্কটল্যান্ড। তারা ক্যাপশনে লিখেছে, 'দুঃখিত, আমরা পরেরবার এটা (উদযাপনের আওয়াজ) নামিয়ে রাখব।'

পরেরবার এমন আওয়াজ করতে হলে স্কটল্যান্ডকে পরের কোন দেখায় হারাতে হবে বাংলাদেশকে। প্রচ্ছন্নভাবেই সেই কথাই যেন জানিয়ে দিল তারা।

রোববার টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচ চরম হতাশায় কাটে বাংলাদেশের। স্কটল্যান্ডকে ১৪০ রানে আটকে রাখলেও রান তাড়ায় ডুবান ব্যাটসম্যানরা। পুরো ওভার খেলে হারতে হয় ৬ রানে।

স্কটিশদের বিপক্ষে টি-টোয়েন্টিতে এটি বাংলাদেশের দ্বিতীয় হার। অবাক করা তথ্য হলো, আইসিসি সহযোগি সদস্য দেশটির বিপক্ষে কেবল দুটিই টি-টোয়েন্টিই খেলেছে বাংলাদেশ। হারল দুটিতেই। এর আগে ২০১২ সালে হেগে একমাত্র দেখায় হেরেছিল বাংলাদেশ।

এবার বিশ্বকাপে নামার আগেও কথার ঝাঁজে ভিন্ন কিছুর বার্তা দেয় তারা। কোচ শেন বার্জার স্পষ্ট বলে দেন, প্রতিপক্ষ হিসেবে ওমান, নামিবিয়ার থেকে বাংলাদেশকে তারা ওপরে রাখে না। তার সেই কথার জবাব মাঠেই দিতে হতো মাহমুদউল্লাহর দলকে। কিন্তু স্কটল্যান্ডের বুদ্ধিদীপ্ত ক্রিকেটের কাছে হারই হয় লাল-সবুজের প্রতিনিধিদের সঙ্গী।

Comments

The Daily Star  | English

Cuet students suspend protests

Say authorities assured them of meeting their major demands

26m ago