ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত টাইগার উডস হাসপাতালে | The Daily Star Bangla
১১:১৭ পূর্বাহ্ন, ফেব্রুয়ারি ২৪, ২০২১ / সর্বশেষ সংশোধিত: ১২:১৫ অপরাহ্ন, ফেব্রুয়ারি ২৪, ২০২১

ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত টাইগার উডস হাসপাতালে

স্পোর্টস ডেস্ক

ভয়াবহ গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন টাইগার উডস। গুরুতর আহত কিংবদন্তি এই গলফারকে নেওয়া হয়েছে হাসপাতালে। দুই পা, গোড়ালিসহ শরীরের একাধিক জায়গায় আঘাত পেয়েছেন যুক্তরাষ্ট্রের এই তারকা। দীর্ঘ সময় ধরে চলছে তার অস্ত্রোপচার। তবে আশার খবর হলো, তার অবস্থা আশঙ্কাজনক নয়।

মঙ্গলবার রোলিং হিলস এস্টেট ও র‌্যাঞ্চো পালোস ভার্দাসের সীমান্তবর্তী এলাকায় দুর্ঘটনা ঘটে। জায়গাটি লস অ্যাঞ্জেলসের কেন্দ্রস্থল থেকে ৩০ কিলোমিটার দূরে অবস্থিত। ব্রিটিশ বার্তা সংস্থা বিবিসি শহরটির পুলিশ বিভাগের বরাতে উডসের দুর্ঘটনার কবলে পড়ার বিষয়টি জানিয়েছে। তার এজেন্ট মার্ক স্টেনবার্গও অস্ত্রোপচার ও আঘাতের খুঁটিনাটি সম্পর্কে নিশ্চিত করেছেন।

নিয়ন্ত্রণ হারিয়ে উডসের গাড়ি ভেঙে চুরমার হয়ে গেছে। অন্য কোনো গাড়ির সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেনি। খাঁড়া রাস্তায় বাঁক নেওয়ার সময় সেটি উল্টে কয়েকবার গড়াগড়ি খেয়ে খাদে পড়ে যায়। গাড়িটি প্রথমে রাস্তা বিভাজক এবং পরে একটি গাছে ধাক্কা মেরেছিল। ৪৫ বছর বয়সী উডসকে উদ্ধার করে অগ্নিনির্বাপণকারী দল ও প্যারামেডিকরা।

উদ্ধারের সময় উডসের জ্ঞান ছিল। তার শরীরে সিটবেল্টও ছিল। প্রাথমিভাবে জানা গেছে, গাড়ি চালানোর সময় মদপান কিংবা অন্য কোনো মাদক গ্রহণ করেননি তিনি। লস অ্যাঞ্জেলসের কাউন্টি শেরিফ অ্যালেক্স ভিলানুয়েভা বলেছেন, ‘যেহেতু রাস্তাটি ঢালু এবং সেখানে বাঁক রয়েছে, সেহেতু ওই এলাকাটি দুর্ঘটনাপ্রবণ। এটা অস্বাভাবিক কিছু নয়।’

জানা গেছে, উডসের দুটি পায়ের হাড়ই ভেঙেছে। গোড়ালিও বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। লস অ্যাঞ্জেলসের অগ্নিনির্বাপক বিভাগের প্রধান ড্যারিল ওসবি বলেছেন, ‘আমি যতটুকু বুঝেছি, তাতে (উডসের) দুই পায়ে গুরুতর আঘাত লেগেছে। তবে জীবন বিপন্ন হওয়ার মতো শঙ্কা নেই।’

গলফে ১৫টি মেজর শিরোপা জেতা উডস কদিন আগেই হাসপাতাল থেকে ছাড়া পান। গত মাসে পঞ্চমবারের মতো তার পিঠে অস্ত্রপোচার করানো হয়। সেরে উঠে আগামী এপ্রিলের মাস্টার্স টুর্নামেন্টে খেলার ইচ্ছা পোষণ করেছিলেন তিনি। কিন্তু এই দুর্ঘটনার কারণে তার গোটা ক্যারিয়ারই পড়তে পারে হুমকিতে।

Stay updated on the go with The Daily Star Android & iOS News App. Click here to download it for your device.

Grameenphone and Robi:
Type START <space> BR and send SMS it to 2222

Banglalink:
Type START <space> BR and send SMS it to 2225

পাঠকের মন্তব্য

Top