পিএসজি ভক্তদের নিয়ে মজা করলেন নেইমার | The Daily Star Bangla
১২:৫৯ অপরাহ্ন, সেপ্টেম্বর ২৯, ২০১৯ / সর্বশেষ সংশোধিত: ০১:০৩ অপরাহ্ন, সেপ্টেম্বর ২৯, ২০১৯

পিএসজি ভক্তদের নিয়ে মজা করলেন নেইমার

স্পোর্টস ডেস্ক

মৌসুমের শুরু থেকেই নেইমারের বার্সেলোনা ফেরা নিয়ে নানা নাটক। শেষপর্যন্ত প্যারিস সেইন্ত জার্মেইতেই (পিএসজি) থেকে যাওয়া। যে কারণে সমর্থকরা বেশ বিরক্ত তার উপর। মাঠে নামলেই দুয়ো দিয়ে আসছেন নেইমারকে। অথচ এ নেইমারই তিন তিনটি ম্যাচে জয়ের আনন্দ এনে দিয়েছেন তাদের। পিএসজিকে আরও একটি জয় উপহার দিয়ে আগের দিন তাই সমর্থকদের নিয়ে বেশ মজা করলেন এ ব্রাজিলিয়ান তারকা।

স্ত্রাসবুরের বিপক্ষে যেদিন মাঠে নেমেছিলেন, সেদিন শুরু থেকেই পিএসজি সমর্থকদের তোপের মুখে পড়েছিলেন নেইমার। রীতিমতো অশ্লীল ভাষায় অপমান করেছেন সমর্থকরা। ব্যানার-ফেস্টুনেও ছিল তাকে উদ্দেশ্য করে অশ্লীল ভাষা। সেদিন শেষ মুহূর্তে গোল করে দলকে জয় এনে দিয়ে তাদের চুপ করিয়ে দিয়েছিলেন নেইমার। এরপরেও ম্যাচেও একই চিত্র। এক ম্যাচ পর ফের আবার। কিন্তু এতো কিছুর পরও কমেনি সমর্থকদের দুয়ো।

মূলত বার্সেলোনায় ফিরে যাওয়ার জন্য মরিয়া হওয়ার কারণেই সমর্থকদের চক্ষুশূলে পরিণত হন। এছাড়া ফরাসী লিগের প্রতি অনাগ্রহও অন্যতম কারণ। সঙ্গে গত আসরের নানা কাণ্ড তো রয়েছেই। ক্লাবের কর্ণধার নাসের আল-খেলাইফির অপছন্দের তালিকায় পৌঁছেছিলেন তিনি। শত চেষ্টার পরও যখন বার্সেলোনায় ফিরতে পারেননি, তখন সমর্থকদের দুয়োতে পড়বেন সেটা জানতেনই নেইমার। আর এ ব্রাজিলিয়ানও নিয়েছেন স্বাভাবিক ভাবেই।

পিএসজি সমর্থকদের তাই নিজের গার্লফ্রেন্ডের সঙ্গে তুলনা দিয়েছেন নেইমার, 'এটা অনেকটা গার্লফ্রেন্ডের সঙ্গে সম্পর্কের মতো। যখন সব ঠিকঠাক না চলে তখন আপনি তার সঙ্গে কথা বলবেন না। অনেক ভালোবাসা ও স্নেহ থাকার কারণে এটা আবার স্বাভাবিক হয়ে যায়। মাঠে পিএসজির জন্য আমার জীবনটাই দিয়ে দিব।'

আগের লিগ ওয়ানের ম্যাচে বোর্দোর বিপক্ষে নেইমারের একমাত্র গোলে জয় পেয়েছে পিএসজি। সে ম্যাচেও দুটি ব্যানারে নেইমারকে উদ্দেশ্য করে নানা ধরণের অশ্লীল বাক্য ছিল। বরাবরের মতো এদিনও বিষয়টি এড়িয়ে গেছেন নেইমার।

Stay updated on the go with The Daily Star Android & iOS News App. Click here to download it for your device.

Grameenphone and Robi:
Type START <space> BR and send SMS it to 2222

Banglalink:
Type START <space> BR and send SMS it to 2225

পাঠকের মন্তব্য

Top