জিদান আসলে ম্যানইউতে আসছেন তারাও! | The Daily Star Bangla
০২:৪৯ অপরাহ্ন, সেপ্টেম্বর ১১, ২০১৮ / সর্বশেষ সংশোধিত: ০২:৫২ অপরাহ্ন, সেপ্টেম্বর ১১, ২০১৮

জিদান আসলে ম্যানইউতে আসছেন তারাও!

স্পোর্টস ডেস্ক

রিয়াল মাদ্রিদের সাবেক কোচ জিনেদিন জিদান আসছেন ম্যানচেস্টার ইউনাইটেডে। গত কিছু দিন থেকেই এ খবর চাউর ফুটবল পাড়ায়। কোচিংয়ে ফেরার আভাষ দিয়ে গুঞ্জন জোরালো করেছেন জিদান নিজেও। তবে এবার নতুন গুঞ্জন জিদান ম্যানইউতে যোগ দিলে তার সঙ্গে ক্লাবে আসছেন বর্তমান সময়ের অন্যতম সেরা চারজন খেলোয়াড়ও।

বেশ কিছু ইংলিশ গণমাধ্যমের দাবী, ম্যানচেস্টারের সঙ্গে জিদানের আলোচনা প্রায় চূড়ান্ত। আর আলোচনাতেই জিদান চার খেলোয়াড়ের তালিকা দিয়েছেন ক্লাব কর্তাদের। আর এ তালিকায় আছেন তার সাবেক ক্লাবের জার্মান তারকা টনি ক্রুস। আছেন কলম্বিয়ার হামেস রদ্রিগেজও। এছাড়াও স্পেনের থিয়াগো আনকান্ত্রা ও উরুগুয়ের এডিনসন কাভানিকেও চেয়েছেন জিদান।

রিয়ালে থাকা কালীন সময় থেকেই টনি ক্রুসের সঙ্গে দারুণ সম্পর্ক জিদানের। ভালো সম্পর্ক রয়েছে হামেস রদ্রিগেজের সঙ্গেও। তাই এ দুই তারকাকে দলে টানা খুব বেশি সমস্যার হবে না বলেই মনে করছেন ফুটবল বোদ্ধারা। বর্তমানে জার্মানির বায়ার্ন মিউনিখে খেলছেন হামেস। একই ক্লাবে খেলেন আলকান্ত্রা। আর কাভানি খেলছেন প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি)। আলকান্ত্রা ও কাভানি দুই জনই ক্লাব ছাড়ার ইঙ্গিত দিয়েছেন অনেক আগেই। তাই তাদের পেতেও বেগ পেতে হবে না জিদানকে। ফুটবলমহলে সবার ধারণা এমনই।

তবে মূল আলোচনা জিদান কি সত্যিই আসছেন। তার আশেপাশের ঘনিষ্ঠ জনদের কাছ থেকে জানা যাচ্ছে ইতিবাচক সংবাদই। এমনকি জিদান নিজেও কোচিংয়ে ফিরবেন বলে ইঙ্গিত দিয়েছেন। যদিও কোন ক্লাবের নাম বলেননি। তবে ম্যানইউ যে হতে যাচ্ছে তার ঠিকানা এটা বেশ জোর দিয়েই লিখছে ইংলিশ গণমাধ্যমগুলো।

জিদানের ম্যানচেস্টারে যোগ দেওয়া মানে হোসে মরিনহোর ছাঁটাই। আর তা হলেও খুব বেশি অবাক হওয়ার কিছু থাকছে না। কারণ এ ক্লাবে যোগ দেওয়ার পর আশানুরূপ সাফল্য এনে দিতে পারেননি তিনি। চলতি মৌসুমের শুরুটাও খুব বাজে। ইংলিশ লিগে প্রথম চার ম্যাচেই দুই হার। আর তাই জিদানের ম্যানইউর কোচ হয়েই ইংলিশ অভিষেক হওয়ার গুঞ্জন জোরালো হচ্ছে দিন দিন।

Stay updated on the go with The Daily Star News App. Click here to download it for your device.

Grameenphone and Robi:
Type START <space> BR and send SMS it to 2222

Banglalink:
Type START <space> BR and send SMS it to 2225

পাঠকের মন্তব্য

Top