আগামী মৌসুমেই মেসির সঙ্গে খেলতে চান নেইমার | The Daily Star Bangla
১২:০৫ অপরাহ্ন, ডিসেম্বর ০৩, ২০২০ / সর্বশেষ সংশোধিত: ১২:১৭ অপরাহ্ন, ডিসেম্বর ০৩, ২০২০

আগামী মৌসুমেই মেসির সঙ্গে খেলতে চান নেইমার

স্পোর্টস ডেস্ক

লিওনেল মেসি কি তাহলে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিচ্ছেন? নাকি পিএসজিকে বিদায় জানিয়ে নেইমার ফিরছেন বার্সেলোনাতে? নাকি দুজনেই একসঙ্গে যাচ্ছেন নতুন কোনো ক্লাবে?

এসব প্রশ্নের উত্তর মেলেনি। তবে বুধবার রাতে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে নজরকাড়া পারফরম্যান্সের পর ফুটবল অনুরাগীদের আলোচনার নতুন খোরাক ঠিকই দিয়েছেন নেইমার। আন্তর্জাতিক গণমাধ্যম ইএসপিএনকে এই ব্রাজিলিয়ান তারকা বলেছেন, আগামী মৌসুমেই মেসির সঙ্গে খেলতে চান তিনি!

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ‘এইচ’ গ্রুপের ম্যাচে ইউনাইটেডের বিপক্ষে পিএসজির ৩-১ গোলের দুর্দান্ত জয়ের পর ২৮ বছর বয়সী নেইমার বলেছেন, ‘আমি ভীষণভাবে যা চাই তা হলো, আবার তার (মেসির) সঙ্গে খেলা এবং সেটা উপভোগ করা।’

ওল্ড ট্র্যাফোর্ডে জোড়া গোল করে ইউনাইটেড বধে নেতৃত্ব দেওয়া এই তারকা যোগ করেছেন, ‘অবশ্যই, আগামী বছরই এটা আমাদের করতে হবে (একসঙ্গে খেলা)।’

২০১৩ থেকে ২০১৭ সাল পর্যন্ত স্প্যানিশ পরাশক্তি বার্সায় একসঙ্গে খেলেছিলেন সময়ের অন্যতম সেরা এই দুই ফুটবলার। সেসময় কাতালানরা দুটি লা লিগা, একটি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ও তিনটি কোপা দেল রেসহ অনেকগুলো শিরোপা জিতেছিল।

বার্সার সুখের ঘরে ভাঙন ধরে ২০১৭ সালে। রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে নেইমারকে দলে টেনে নেয় পিএসজি। কিন্তু মেসির সঙ্গে তার বন্ধুত্বে ধরেনি কোনো ফাটল। গত কয়েক মৌসুম ধরে নেইমারের ফের ন্যু ক্যাম্পে আসার খবরেও বহুবার ঝড় উঠেছে ভক্ত-সমর্থকদের চায়ের কাপে। কিন্তু তিনি থেকে গেছেন প্যারিসেই।

নেইমারকে ফিরিয়ে আনার ব্যাপারে সবচেয়ে বেশি আগ্রহ ছিল মেসির। রেকর্ড ছয়বারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা নিজের মনের কথা গোপনও রাখেননি। কিন্তু তার চাওয়া পূরণ করতে পারেনি বার্সেলোনা কর্তৃপক্ষ। উল্টো চলতি মৌসুমের শুরুতে মেসি নিজেই ছাড়তে চেয়েছিলেন ক্লাব। শেষ পর্যন্ত বার্সায় থেকে গেলেও তার ভবিষ্যৎ নিয়ে চলছে জল্পনা-কল্পনা।

৩৩ বছর বয়সী মেসির সম্ভাব্য পরবর্তী ঠিকানা হিসেবে জোরেশোরে উচ্চারিত হচ্ছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির নাম। ফরাসি লিগ ওয়ানের চ্যাম্পিয়ন পিএসজিকে ঘিরে গুঞ্জনও কম নয়। নেইমারের মন্তব্য সেই গুঞ্জনের পালে দিয়েছে জোর হাওয়া।

দুজন একত্রে খেললে কার পজিশন কেমন হবে তার ব্যাখ্যাও হাসতে হাসতে দিয়েছেন তিনি, ‘সে (মেসি) আমার ভূমিকায় খেলতে পারে। এখানে আমার কোনো সমস্যা নেই।’

মেসি ও বার্সার মধ্যকার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে আগামী বছরের মাঝামাঝি সময়ে। নতুন চুক্তি নিয়ে দুপক্ষের মধ্যে কোনো অগ্রগতিরও খবর নেই। রিলিজ ক্লজ ইস্যুতে চলতি মৌসুমে একরকম বাধ্য হয়ে স্পেনে গেলেও আগামীতে বিনামূল্যে নতুন কোনো ক্লাবে যোগ দিতে পারবেন মেসি।

Stay updated on the go with The Daily Star Android & iOS News App. Click here to download it for your device.

Grameenphone and Robi:
Type START <space> BR and send SMS it to 2222

Banglalink:
Type START <space> BR and send SMS it to 2225

পাঠকের মন্তব্য

Top