শাবিপ্রবি: প্রাধ্যক্ষ্যবিরোধী আন্দোলন যেভাবে উপাচার্যবিরোধী হলো

শুরুটা গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের প্রাধ্যক্ষ জাফরিন আহমেদ লিজার বিরুদ্ধে আবাসিক ছাত্রীর সঙ্গে মুঠোফোনে দুর্ব্যবহারের...

৯ ঘণ্টা আগে | বাংলাদেশ

কেরানীগঞ্জ থেকে অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর মরদেহ উদ্ধার

রাজধানীর কেরানীগঞ্জ এলাকা থেকে অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

১৩ ঘণ্টা আগে | বিপিএল ২০২২

সাকিবের কাছ থেকে পাওয়ার হিটিং চায় বরিশাল

সোমবার মিরপুর একাডেমি মাঠে ফরচুন বরিশালের অনুশীলনের আগেই আলাদাভাবে বড় বড় শটে প্রস্তুত হতে দেখা যায় সাকিবকে। বিভিন্নভাবে শটের রেঞ্জ বাড়াতে চেষ্টা চালান তিনি। কাছেই তদরকিতে ছিলেন দলের পরামর্শক নাজমুল...

বিপিএল ২০২২
১ দিন আগে | বিপিএল ২০২২

‘পরের বছর আমরা চারজন এক দলে খেলব’

অনেকদিন পর মুশফিকের সঙ্গে দেখা হতেই জড়িয়ে ধরলেন তামিম। চলল দুজনের খুনসুটি। কোচ সালাউদ্দিনের সঙ্গে বিভিন্ন দল পর্যালোচনায় মাতলেন তারা। মাশরাফি আসতে আড্ডা নিল অন্য মাত্রা।

১৬ ঘণ্টা আগে | বিদ্যুৎ ও জ্বালানি

‘সরকারি-বেসরকারি খাতে ৬ হাজার ৩৬৫ কোটি টাকার গ্যাস বিল বকেয়া’

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, সরকারি ও বেসরকারি খাতে ৬ হাজার ৩৬৫ কোটি টাকা গ্যাসের বিল বকেয়াে আছে। ফলে সেবাধর্মী অনেক প্রকল্প গ্রহণ করা যাচ্ছে না।

১৯ ঘণ্টা আগে | বিদ্যুৎ ও জ্বালানি

প্রিপেইড গ্যাস মিটারে অনেক সুবিধা, কিন্তু পাচ্ছেন না গ্রাহকরা

শামুকের গতিতে এগোচ্ছে প্রিপেইড গ্যাস মিটার বসানোর কাজ। গ্রাহকের খরচ কমে যাওয়া, গ্যাসের অপচয় রোধসহ অসংখ্য সুবিধা থাকা সত্ত্বেও দেশে প্রিপেইড গ্যাস মিটারের পরিমাণ এখনো অনেক কম।

২ কোটি মানুষ নবায়নযোগ্য জ্বালানির আওতায় এসেছেন: নসরুল হামিদ

বর্তমানে দেশের ২ কোটি মানুষ নবায়নযোগ্য জ্বালানি ব্যবহারের আওতায় এসেছে বলে জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।