নরসিংদীতে ‘আধিপত্য বিস্তার’ নিয়ে সংঘর্ষে নিহত ২

নরসিংদীর রায়পুরা উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১২ জন। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দি গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে।

১০ ঘন্টা আগে | যুক্তরাজ্য

লুট করা ব্রোঞ্জের মোরগ ফিরিয়ে দিল কেমব্রিজ ইউনিভার্সিটি কলেজ

নাইজেরিয়া থেকে লুট করে আনা একটি ব্রোঞ্জের তৈরি মোরগের ভাস্কর্য ফিরিয়ে দিয়েছে কেমব্রিজ ইউনিভার্সিটির একটি কলেজ কর্তৃপক্ষ। এ ছাড়া নাইজেরিয়ান প্রতিনিধিদের কাছে সেটার নথিপত্র ফেরত দেওয়ার ঘটনাকে '...

৬ ঘন্টা আগে | ফুটবল

কোমানকে বরখাস্ত করল বার্সেলোনা

'চাকরি নিয়ে কোনো শঙ্কা আছে কিনা তা আমি জানি না,' রায়ো ভায়েকানোর কাছে অপ্রত্যাশিত হারের পর সংবাদ সম্মেলনে এমনটাই বলেছিলেন বার্সেলোনা কোচ রোনাল্ড কোমান।

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১

সমালোচনা সহ্য করাও একটা আর্ট: মাশরাফি

স্কটল্যান্ডের বিপক্ষে হার দিয়ে শুরু। এরপর সুপার টুয়েলভে টানা দুই হার। তাতে দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে বাংলাদেশের। সমালোচনাও হচ্ছে ব্যাপক। তবে এ সমালোচনা স্বাভাবিকভাবে নিতে পারছেন না টাইগাররা। মুশফিকুর...

১২ ঘন্টা আগে | জলবায়ু পরিবর্তন

কার্বন নিঃসরণ কমানোর দাবিতে জলবায়ু উদ্বাস্তুদের প্রতীকী যাত্রা 

কলাগাছের ভেলায় চড়ে কীর্তনখোলা নদী বেয়ে অজানার উদ্দেশে রওনা দিচ্ছেন কয়েকটি জলবায়ু উদ্বাস্তু পরিবার। সেই ছোট্ট ভেলায় ঠাঁই পেয়েছে বাড়ির পোষা ছাগল, হাঁস-মুরগি ও সামান্য কিছু জিনিসপত্র।

২ দিন আগে | ক্ষতি

৩ দশকে রাজবাড়ীর ৯ হাজার ৯৬০ হেক্টর জমি নদীগর্ভে

‘ওই যে ধু ধু বালি দেখছেন, ওইখানে ছিল আমাদের বাড়ি’, বলছিলেন আহাদ ব্যাপারী। তার মতো হাজারো মানুষের ঘর-সংসার বিলীন হয়েছে পদ্মায়।

২ দিন আগে | পরিবেশ

লাঠিটিলা সংরক্ষিত বনে সাফারি পার্ক: সম্ভাব্যতা যাচাই প্রতিবেদন অনুমোদন

মৌলভীবাজারের সংরক্ষিত লাঠিটিলা বনে দেশের তৃতীয় সাফারি পার্ক নির্মাণের সম্ভাব্যতা যাচাই প্রতিবেদন অনুমোদন দিয়েছে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়।