‘বাহুবলি টু’ নিয়ে দর্শকদের উন্মাদনা

“বাহুবলি টু” মুক্তি পাওয়ার আগেই ব্যবসা করেছে ৫০০ কোটি রুপি। সিনেমাবোদ্ধাদের ধারণা ২৮ এপ্রিল মুক্তি পেতে যাওয়া সিনেমাটি প্রথমদিনই ব্যবসা করবে প্রায় ৮৫ কোটি রুপি।

“বাহুবলি টু” মুক্তি পাওয়ার আগেই ব্যবসা করেছে ৫০০ কোটি রুপি। সিনেমাবোদ্ধাদের ধারণা ২৮ এপ্রিল মুক্তি পেতে যাওয়া সিনেমাটি প্রথমদিনই ব্যবসা করবে প্রায় ৮৫ কোটি রুপি।

রেকর্ড সৃষ্টি করে “বাহুবলি টু” ভারত জুড়ে প্রায় ৬,৫০০ হলে মুক্তি পেতে যাচ্ছে। এর প্রথম কিস্তিটি মুক্তি পেয়েছিল ৪,০০০ হলে।

গণমাধ্যমে বলা হয়, “বাহুবলি টু”-ই প্রথম কোন ভারতীয় সিনেমা যেটি বক্স অফিসে ১,০০০ কোটি রুপির মাইলফলকটি পার করতে চলেছে। প্রথম কিস্তিটি ৪,০০০ হলে মুক্তি পেয়ে আয় করেছিল ৬৫০ কোটি রুপি। তাই সিনেমাবোদ্ধাদের অনুমান, ৬,৫০০ হল থেকে এই দ্বিতীয় কিস্তির সম্ভাব্য আয় হবে ৭৫০ কোটি রুপি। এই আয়ের সঙ্গে অগ্রিম ব্যবসায়ের ৫০০ কোটি রুপি যোগ করলে মাইলফলকটি যে অনায়াসে পার হবে তা বলাই বাহুল্য।

সিনেমা মুক্তির তিনদিন বাকি থাকলেও এরই মধ্যে অনেক জায়গায় প্রথম সপ্তাহের সব টিকিটই অগ্রিম বিক্রি হয়ে গেছে। অগ্রিম বুকিংয়ের ক্ষেত্রে ভারতের অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা, তামিলনাড়ু ও কেরালা রাজ্য বেশ এগিয়ে। প্রতিটি হলেই টিকিট কেনার জন্য দর্শকদের দীর্ঘ লাইন “বাহুবলি টু”-র জন্য সিনেমাপ্রেমীদের উন্মাদনাটাই দেখিয়ে দিচ্ছে। আর অনলাইনে অগ্রিম টিকিটগুলোও আসার কয়েক মিনিটের মধ্যেই শেষ হয়ে যায়।

গতকাল তেলেঙ্গানা রাজ্যের চলচ্চিত্র বিষয়ক মন্ত্রী টি শ্রীনিবাস যাদবের সঙ্গে দেখা করেছেন “বাহুবলি টু”-র প্রযোজকরা। উদ্দেশ্য, তেলেঙ্গানার হলগুলোতে প্রতিদিন “বাহুবলি টু”-র পাঁচটি করে প্রদর্শনীর অনুমতি নেওয়া। আর এতে রাজ্য সরকারের সম্মতি রয়েছে বলে জানা গেছে। এটা হলে প্রতিদিন চারটির বদলে পাঁচটি করে শো চলবে “বাহুবলি”র। ফলে, সিনেমাটির ব্যবসা যেমন বাড়বে তেমনি টিকিট না পাওয়া কিছু মানুষে জন্যে টিকিট পাওয়ার একটি সম্ভাবনাও তৈরি হবে।

 

Comments

The Daily Star  | English

Trade at centre stage between Dhaka, Doha

Looking to diversify trade and investments in a changed geopolitical atmosphere, Qatar and Bangladesh yesterday signed 10 deals, including agreements on cooperation on ports, and manpower employment and welfare.

1h ago